fbpx

জন্মদিনেই বড় ধামাকা! Pushpa-2 তে চরচড়িয়ে বাড়ছে আল্লুর দাম

অহেলিকা দও, কলকাতা : চলতি বছরের বহুল আলোচিত সিনেমা আল্লু অর্জুনের ( Allu Arjun ) ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর এই সিনেমা বক্স অফিসে রেকর্ড ভেঙেছে। পাশাপাশি দর্শকদের ভূয়সী প্রশংসাও কুড়িয়েছে এই সিনেমা। ‘পুষ্পা: দ্য রাইজ’ ( Pushpa: The Rise ) সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হওয়ায় দ্বিতীয় পার্টে অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক নিয়ে জোর জল্পনা চলছে। বিশেষ করে আল্লু অর্জুনের পারিশ্রমিক নিয়ে আলোচনার শেষ নেই।

‘পুষ্পা: দ্য রাইজ’এর জন্য তার পারিশ্রমিক ছিল প্রায় ৪৫ কোটি টাকা। তবে দ্বিতীয় পার্টে তার পারিশ্রমিক হতে চলেছে দ্বিগুণ অর্থাৎ ৮৫ কোটি টাকা। পরিচালক সুকুমারকে কত পারিশ্রমিক দেওয়া হচ্ছে তা এখনও স্পষ্ট নয়, তবে পুষ্প দ্য রাইজ-এর জন্য তিনি যা পেয়েছেন তার চেয়ে অনেক বেশিই হবে। তবে এই সিনেমা জনপ্রিয়তার পর ইন্ডাস্ট্রির সঙ্গে ঘনিষ্ঠতা বেড়ে যায় আল্লু অর্জুনের। যদিও পুষ্পা দ্য রাইজ অন্ধ্র এবং তেলেঙ্গানায় আশানুরূপ হিট হয়নি তবে সারা বিশ্বে বেশ ভাল ফল করেছিল।

allu arjun

বিশ্বব্যাপী ৩২২.৬ কোটি টাকা আয় করেছিল এই সিনেমাটি। হিন্দিতে মুক্তি পেয়েছিল দক্ষিণের অনেক সিনেমা, যেমন ‘আরআরআর’, ‘বিস্ট’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’। পুষ্পা পার্ট ১ সিনেমাটি ব্যাপক সাফল্য পায় এবং একই সাথে মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়, সেই কারণেই সিনেমার পরিচালক পুষ্পা পার্ট ২ সিনেমাকে পুষ্পা পার্ট ১ সিনেমার থেকে আরো ভালো করতে চান।

সূত্রে খবর, আল্লু অর্জুনের জন্মদিনের একদিন আগে অর্থাৎ ৭ই এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। পুষ্পা পার্ট ২ সিনেমার চিত্রনাট্য সম্পূর্ণ পরিবর্তন করা হয়েছে। বলা হচ্ছে যে, সিনেমাতে নতুন এক শক্তিশালী খলনায়কের প্রবেশ ঘটতে চলেছে এবং খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন দক্ষিণের বড় অভিনেতা প্রভাস। ‘পুষ্পা’ সিনেমার গল্পের পাশাপাশি অভিনেতাদের অভিনয়ও সিনেমাটি ব্লকবাস্টার হওয়ার একটি বড় কারণ ছিল।

allu arjun

‘পুষ্পা’ পার্ট ১ সিনেমার প্রতিটি চরিত্রের অভিনেতারা খুব ভাল অভিনয় করেছেন। পুষ্পা রাজ চরিত্রে আল্লু অর্জুন, শ্রীবল্লীর চরিত্রে রশ্মিকা মান্দান্না, ভানওয়ার সিং শেখাওয়াত, আইপিএস চরিত্রে ফাহাদ ফাসিল, জলি রেড্ডি চরিত্রে ধনঞ্জয়, মঙ্গলম শিনু চরিত্রে সুনীল, দ্রক্ষয়নী চরিত্রে অনসূয়া ভরদ্বাজ প্রমুখ। পুষ্পা পার্ট ২ সিনেমাতেও এই তারকারাই অভিনয় করবেন। এই খবর পাওয়ার পর থেকে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই।

google-news-icon

লেটেস্ট খবর