fbpx

Child Actors: সানা সৈয়দ থেকে আহসাস! এককালের এই শিশু তারকারা বয়স বাড়তেই রূপ দিয়ে ঘুম কেড়েছে ভক্তদের

চিনতে পারছেন এই খুদে তারকাদের? নিজেদের রূপে বর্তমানে ইন্ডাস্ট্রি কাপাচ্ছে এই সব তারকা।

শিশু তারকারা ( Child actor ) বিভিন্ন ছবিতে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাঁদের সরলতা, উদার মন, আধো আধো কথা প্রভৃতি ছবিগুলিকে অনেক বেশি আকর্ষণীয় করে তোলে। ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা রয়েছেন যাঁরা নিজেদের পথ চলা শুরু করেছিলেন শিশু তারকা হিসেবেই। ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে শুরু করে ‘কোই মিল গ্যয়া’, সকল ছবিই এই শিশু তারকাদের জন্যই হয়ে উঠেছিল আকর্ষণীয়। তবে জানেন সেসব খুদে শিল্পীরা আর সেই ছোটটি নেই, বেশ বড় হয়ে গিয়েছে। জেনে নিন এখন কী করছে আপনার জনপ্রিয় সেসব শিশু তারকারা।

সানা সৈয়দ

img 20220824 200739

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ খানের মেয়ে অঞ্জলীর ভূমিকায় অভিনয় করে সকলের হৃদয় গলিয়েছিলেন সানা। পরিণত বয়সে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে ফের বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এমনকী বহু রিয়ালিটি টিভি শোতে ইতিমধ্যে দেখা গিয়েছে সানা সৈয়দকে।

হানসিকা মোটওয়ানি

img 20220824 200907

‘কোই মিল গ্যয়া’ ছবিতে সেই ছোট হানসিকার কথা মনে আছে? হৃত্বিক রোশনের সঙ্গে তাঁর মধুর সম্পর্ক দেখা গিয়েছিল। এই ছবির মাধ্যমে একজন শিশু অভিনেত্রী হিসেবে অনেক খ্যাতি অর্জন করেছিলেন হানসিকা। পরে বড় হয়ে বহু দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

মালবিকা রাজ

img 20220824 201552

‘কাভি খুশি কাভি গম’ ছবির ছোট্ট পু এর কথা নিশ্চয়ই সবার মনে আছে! এই চরিত্রে অভিনয় করেছিলেন মালবিকা রাজ। যদিও তিনি বর্তমানে একজন প্রাপ্তবয়স্ক। পরিণত বয়সে ‘স্কোয়াড’ ছবির মাধ্যমে ফের বলিউডে ডেবিউ করেছেন মালবিকা।

আহসাস চান্না

img 20220824 201052

শিশু তারকা হিসেবে আহসাসের নাম সকলেরই খুব পরিচিত। ছোটবেলায় বেশিরভাগ ছবিতে ছেলের ভূমিকায় অভিনয় করতেন আহসাস। ‘মাই ফ্রেন্ড গণেশা’, ‘কাভি আলবিদা না কেহনা’ ছবিতে একটি মিষ্টি বাচ্চা ছেলের ভূমিকায় আহসাস সকল দর্শকের মন জিতে নিয়েছিল। প্রাপ্তবয়স্ক হওয়ার পর বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

দর্শিল সাফারি

img 20220824 201258

২০০৭ সালের সেরা ছবি ‘তারে জমিন পার’এ ঈশানের ভূমিকায় অতুলনীয় অভিনয় করেছিলেন দর্শিল। তাঁর অভিনয় আজও দর্শকদের কাঁদায়। যদিও এখন প্রাপ্তবয়স্ক দর্শিল। পরে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

google-news-icon

লেটেস্ট খবর