fbpx

Sanjay Dutt’s Wife : আইটেম গানে নাচ থেকে সঞ্জয় দত্তের স্ত্রী! দক্ষ অভিনেত্রী হয়েও কাজ নয়, জীবন কাটালেন সংসারে

নেহা চক্রবর্ত্তী, কলকাতা: বলিউড অভিনেত্রী হিসেবে মান্যতা দত্ত ( Manyata Dutt ) ওরফে সারা খান এক সময়ে নাম করেছেন বলিউডে। তাঁর গঙ্গাজলে আইটেম ডান্সের পর পরিচালক প্রকাশ ঝা তাঁকে নতুন নাম দেন ‘মান্যতা’।তখন থেকেই সে ওই নামে পরিচিত। কেরিয়ারের প্রারম্ভেই যদিও তাঁর নায়িকা হওয়ার ইচ্ছের অবসান ঘটে। কারণ মান্যতার বাবা মারা যান সেই সময়। ফলত নিজের স্বপ্নকে সত্যি করা হয়ে ওঠেনা। পুরো পরিবারের দায়িত্ব পড়ে সারা খানের ওপরই। এরপরই তার জীবনে চলে বহু ধরনের উত্থান পতন।

img 20220722 133637

মান্যতা প্রথমে বিয়ে করেন মেরাজ উর রহমানকে । যদিও বিয়ে টেকেনি বেশিদিন। এরপর মান্যতার সঙ্গে সঞ্জয়ের ( Sanjay Dutt ) প্রথম দেখা হয় যখন সি-গ্রেড ফিল্ম ‘লাভার্স লাইক আস’-এর স্বত্ব ২০ লাখ টাকায় কিনে নেয় সঞ্জয়। এরপরই ২০০৮ সালে সঞ্জয় মান্যতাকে বিয়ে করেন গোয়াতে। এর দুই বছর পরে মান্যতা যমজ সন্তানের মা হন। জন্ম দেন শাহরান এবং ইকরা কে।

বিয়ের সময় মান্যতার বয়স ছিল ২৯ বছর, আর সঞ্জয়ের বয়স ৫০ বছর। বয়সের বিশাল পার্থক্যের কারণে উভয়ের পরিবারই এই বিয়ের তীব্র বিরোধিতা করেছিল। কিন্তু সেই সময় মান্যতার ওপর সঞ্জয়ের পূর্ণ আস্থা ও ভরসা ছিল। ফলে তাদের পথচলায় বাঁধা এলেও বেশ সুন্দর ভাবে কাটিয়ে নিয়েছেন দুইজন।

মান্যতা বর্তমানে সঞ্জয় দত্ত প্রোডাকশনের সিইও। সে সঞ্জয়ের সব কাজ দেখাশোনা করে। এক মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মান্যতা একজন বড় অভিনেত্রী হতে চেয়েছিলেন, কিন্তু কোনও বড় ছবির অফার পাননি তিনি। এ আক্ষেপ তার সারাজীবনের। এ কারণে সেই সময় বি ও সি গ্রেডের ছবিতে কাজ শুরু করেন মান্যতা। মান্যতার মনে হয়েছিল, প্রকাশ ঝা-এর ছবিতে আইটেম নম্বর করার পরই হয়তো তিনি ছবি পেতে শুরু করবেন। কিন্তু এ রকম কিছুই হয়নি।যদিও মান্যতার জীবনে সঞ্জয় দত্ত আসার পর তাঁর ভাগ্য বদলে গিয়েছিল এক ঝটকায়।

 

 

google-news-icon

লেটেস্ট খবর