fbpx

Vikram Veda: নায়কের বায়নায় ছবির খরচ বেড়ে দ্বিগুণ, সমস্যায় বিক্রমভেদা

বলিউডে আসতে চলেছে অভিনেতা হৃত্তিক রোশন ও সইফ আলি খানের বিক্রম ভেদার রিমেক। ছবিটি মুক্তি পাবে ৩০শে সেপ্টেম্বর।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ছোটবেলায় বিক্রম বেতালের গল্প মনে পরে? বাঙালীর ছোটবেলার সঙ্গে বিক্রম বেতালের উপকথা ওতপ্রোত জড়িয়ে। আর বাংলার উপকথার জনপ্রিয়তা আজ পৌঁছে গেছে বলিউডে ( Bollywood )। বলিউডে আসতে চলেছে অভিনেতা হৃত্তিক রোশন ( Hrithick Roshan ) ও সইফ আলি খানের ( Saif Ali Khan ) বিক্রম ভেদার রিমেক। ছবিটি মুক্তি পাবে ৩০শে সেপ্টেম্বর।

সম্প্রতি প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে বিক্রম ভেদা ছবিটির রিমেকের টিজারটি আসবে সম্ভবত ৯ই বা ১০ই আগস্ট। ছবিতে অভিনয় করেছেন রাধিকা আপ্তে, শারিব হাশমি এবং অন্যান্যরা। ছবিটি পরিচালনা করেছেন পুষ্কর-গায়ত্রী। এর আগে পরিচালক ডুয়ো ওজি ছবিটি পরিচালনা করেছিলেন। ছবিতে অভিনয় করেছিল আর মাধবন ( Madhaban ) এবং বিজয় সেতুপতি ( Vijay Setupathi )। ২০১৭ সালে একই নামে তামিল ভাষায় ওজি মুক্তি পেয়েছিল।

vv 1

ছবিতে দুই অভিনেতাদের পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে আছে তাঁদের ভক্তরা। তবে বিটাউনে বলিউডি ছবির রিমেক নতুন নয়। বহুবারই ঘটেছে এমন ঘটনা। কিছুদিন আগেই বলিউড বনাম টলিউড নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে বলিউডের অন্দরে এই ছবিটি বিতর্ক কম হয়নি। শোনা যায় এই ছবি নিয়ে দুই অভিনেতার সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। তার উপর ছবি তৈরির খরচ ঘুরিয়েছে সকলের। ‘বিক্রম ভেদা’-র খরচ বেড়ে দাঁড়িয়েছে আনুমানিক ১৭৫ কোটি টাকা, যা কিনা মূল ছবির বাজেটের দ্বিগুণ। এর জন্য দায়ী গ্রীক দেবতা হৃতিকের চাহিদা ।

এছাড়াও নায়কের আবদার ছিল তাঁর বায়না, দুবাইয়ে উত্তরপ্রদেশের আদলে বিলাসবহুল রাস্তা তৈরি করে সেখানে শ্যুটিং করতে হবে। নায়কের এই বায়না মেটাতেই ছবির খরচ দ্বিগুণ হয়ে যায়।সূত্রের খবর, হৃতিক রোশনের সব থেকে বেশি বাজেটের ছবির তালিকায় নাম লেখাতে চলেছে ‘বিক্রম ভেদা’। এর আগে হৃতিক অভিনীত ‘ওয়ার’ ছবির খরচ ছিল আনুমানিক ১৫৮ কোটি টাকা।

google-news-icon

লেটেস্ট খবর