fbpx

Hrithik Roshan : কখনও প্যারিস, কখনও লন্ডন! দেশ-বিদেশে ঘুরে বেড়ালেও কবে গাঁটছড়া বাঁধবেন ঋত্বিক-সাবা?

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : ঋত্বিক রোশনকে( Hrithik Roshan ) নিয়ে সম্প্রতি বেশ চর্চা চলছে বলিউডে। ঘনিষ্ঠ মহল থেকে শুনতে পাওয়া যাচ্ছে তাঁর বিষয়ে নানা ধরনের কথা। বলা হচ্ছে এখন প্রেম করছেন ঋত্বিক রোশন। প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর এখন তিনি একটি সম্পর্কে আছেন। কার সাথে তাহলে ডেট করছেন এখন বলিউডের হ্যান্ডসাম গাই। আসুন জেনে নেওয়া যাক।

img 20220721 150902

উল্লেখ্য, অভিনেত্রী ও গায়িকা সাবা আজাদের সঙ্গে সম্পর্কে আছেন ঋত্বিক ( Hrithik Roshan and Saba Azad relationship )। প্রথমদিকে তাদের সম্পর্কের বিষয়টি গোপন থাকলেও বর্তমানে অনেকটাই প্রকাশ্যে এসেছে তাদের প্রেম। খবর পাওয়া গিয়েছে লন্ডনে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন ঋত্বিক ও সাবা ( Hrithik Roshan and Saba Azad )।

বলিউডে একাধিবার তাদের সম্পর্কের গুঞ্জন উঠে এসেছে শিরোনামে। অবশেষে দু’জনে করণ জোহরের ৫০তম জন্মদিন পার্টিতে হাত ধরাধরি করে প্রবেশ করেছেন। এর মাধ্যমে সব গুঞ্জন শেষ হয়েছে। যদিও মুখে প্রকাশ না করলেও সকলের সামনে নিজেদের সম্পর্ক স্বীকার করেছেন তারা। লন্ডনের আগে ভালোবাসার শহর প্যারিসে ছুটি কাটিয়েছিলেন দুজন। এখন আবার লন্ডন থেকে ছবি শেয়ার করছেন তারা। কখনো জ্যাজ ক্লাবে দুর্দান্ত সময় কাটাচ্ছেন কখনও বা বার্গারে মজে থাকতে দেখা গিয়েছে তাদের।

ভারতীয় সংবাদমাধ্যমের একাধিক প্রতিবেদনে বলা হয়েছে খুব তাড়াতাড়ি বিয়ে করছেন ঋত্বিক এবং তার ১৭ বছরের ছোট সাবা। যদিও আরেক সংবাদমাধ্যম বলছে, বিয়ের করছেন না তারা এখন। আপাতত নিজেদের সম্পর্ককে আরো মজবুত করতে চান তাঁরা।

২০১৪ সাল নাগাদ বিচ্ছেদ হয়েছিল ঋত্বিক ও সুজানের। যদিও তারা এখনও ভালো বন্ধু। নিজেদের সন্তানদের জন্য ২০২১ সালের লকডাউনের একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছিলেন। ভক্তরা তখন আশা করেছিলেন আবারো একসাথে হবে এই জুটি। তবে শেষ অব্ধি হয়নি। সুজান প্রেম করছেন আরসালান গোনির সঙ্গে। দুজনেই দুজনের নতুন সম্পর্কে ব্যস্ত।

 

google-news-icon

লেটেস্ট খবর