fbpx

হোক সে প্রাক্তন তবুও দিব্যি কাটছে বন্ধুত্ব, হৃতিক-সুজানের সম্পর্কের সমীকরণে মুগ্ধ নেটবাসী

প্রিয়া ধর, কলকাতাঃ বলিউডের অন্দরে তারকা দম্পতিদের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি একেবারে সাধারণ ঘটনা। তবে এক্ষেত্রে আলাদা হল হৃতিক ও সুজান ( hrithik roshan-sujan khan )। বলিউডে এই দম্পতির প্রেম থেকে বিয়ে সকলেই জানেন। দীর্ঘদিন প্রেম ও লিভ ইনের পর গাঁটছড়া বেঁধেছিলেন বলিউডের মোস্ট সেক্সি কাপল। ১৮ বছর একসাথে কাটানোর পর বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথ বেছে নেয় দুজনা।

তবে অন্য দম্পতিদের অনেক আলাদা হৃতিক-সুজান। অন্যদের মধ্যে নোংরা বিবাদে না জড়িয়ে দুজনেই দুজনের মতকে সমর্থন করে বরং একে অপরের প্রতি শ্রদ্ধা রেখেই চলেন। আর এই কারণে বলিউডে বেশ প্রশংসিত এই প্রাক্তন জুটি। বিচ্ছেদের পরেও দুই সন্তানকে সমানভাবে মানুষ করেছেন তারা। সম্প্রতি এই জুটিকে নিয়ে আবারও শোরগোল পড়ে গেল বিটাউনে।

 hrithik roshan-sujan khan
hrithik roshan-sujan khan

আরও পড়ুন…………ব্যাগ দিয়েই বাজিমাত! বলি তারকাদের শৌখিন ব্যাগের সমাহার ঘুম কাড়বে আপনার

ঘটনার সুত্রপাত পূজা বেদীর পার্টি থেকে। সেখানেই এই প্রাক্তন দম্পতি তাদের নতুন জীবনসঙ্গীদের নিয়ে হাজির হন। দীর্ঘদিন ধরেই সুজান ও আরস্লান গনির সম্পর্ক শোনা যাচ্ছিল। অন্যদিকে হার্টথ্রব হৃতিককে দেখা গিয়েছিল সাবা আজাদের সঙ্গে। তারা একসঙ্গে লিভ ইনও করছিলেন বলে দাবি নেটিজনদের।

 hrithik roshan-sujan khan
hrithik roshan-sujan khan

এই দুই প্রাক্তনকেই দেখা যায় তাদের সঙ্গীদের নিয়ে হাজির ছিলেন পূজা বেদীর পার্টিতে। তাদের চারজনকে বিমান বন্দরেও একসাথে দেখা যায়। চারজনকে একসাথে দেখেই বোঝা যাচ্ছিল যে নতুন করে গাঁটছড়া বাঁধতে দেখা যাবে এই দুই জুটিকে।

আরও পড়ুন…………রুপে সেক্সি ও লাস্যময়ী ‘ফাটাকেস্টো’র বৌমা, মিঠুনের পুত্রবধূর ছবি প্রকাশ্যে আসতেই তাজ্জব নেটবাসী

উল্লেখ্য সেদিনের পার্টিতে তারা একসাথে ছবিও তোলেন। সামাজিক মাধ্যমে সেসব ছবি আপলোড করেন হৃতিক-সুজান। তবে বিচ্ছেদের পরেও কিভাবে বন্ধুত্ব টিকিয়ে রাখতে হয় সেটা হৃতিক-সুজানের কেমিস্ট্রি থেকেই শেখা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর