fbpx

গ্রীকগডকে ভুলে অন্য প্রেমে মজেছেন সুজান! কার সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন হৃত্বিক পত্নী?

সুজান এই মুহূর্তে আর্সলান গনির সাথে সম্পর্কে লিপ্ত। শোনা যাচ্ছে খুব শীঘ্রই আবার বিয়ে করতে চলেছেন সুজান। দুজনেই মনস্থির করে নিয়েছেন সারাজীবন একসাথে পথ চলার।

অনীশ দে, কলকাতা: বলিউডের আর পাঁচটা বাকি দম্পতিদের মতো ছিল না হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং সুজান খানের (Sussanne Khan) সম্পর্ক। দুজনে দীর্ঘদিনের বন্ধু। ছেলেবেলা থেকেই একসঙ্গে থাকতেন দুইজন। খুব কাছে বন্ধুত্ব ছিল তাদের। ২০০০ সালে সেই বন্ধুত্ব পরিণতি পায়। বিয়ে সারেন বলিউডের গ্রীক ভগবান। কিন্তু সময়ের সঙ্গে বাড়তে থাকে তিক্ততা। শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হন দু’জনে। কঙ্গনা রানাওয়াত যে এর পিছনে কলকাঠি নেড়েছেন তেমনটাই মানেন অনেকে। তবে পরবর্তীতে হৃত্বিক (Hrithik Roshan) পরিষ্কার জানান, তাঁরা নিজে থেকেই আলাদা হয়েছেন, এখানে কারো কোনও ভূমিকা নেই। বর্তমানে আর একসঙ্গে নেই এই জুটি। তবে নিজেদের জীবনে ভালই আছেন তাঁরা। দুই ছেলে হৃদান, রিহান চোখের মনি হৃত্বিকের। তাদের নিয়েই বেশিরভাগ সময় কাটান তিনি।

hrithik 2

অন্যদিকে তাঁর স্ত্রী সুজান (Sussanne Khan) এই মুহূর্তে আর্সলান গনির (Arslan Goni) সঙ্গে সম্পর্কে লিপ্ত। শোনা যাচ্ছে খুব শীঘ্রই আবার বিয়ে করতে চলেছেন সুজান। দুজনেই মনস্থির করে নিয়েছেন সারাজীবন একসঙ্গে পথ চলার। দুজনেই এই কথা মানতে চান না যে তাঁরা ডুবে ডুবে জল খাচ্ছেন। তাঁরা বলেন দুজনেই নাকি শুধুমাত্র ভাল বন্ধু। তবে তাদের চলাফেরায় তা বিশ্বাস করা দায়। বেশিরভাগ জায়গাতেই আর্সলানের সাথে পৌঁছান সুজান। সে ডিনার পার্টি হোক বা উইকেন্ডে ঘুরতে যাওয়া হোক, একে অপরকে ছাড়া এক পাও চলেন না তাঁরা।

hrithik 4

জানা যাচ্ছে, কোনপ্রকার হৈ হুল্লোর ছাড়াই সাত পাঁকে বাঁধা পড়বেন এই জুটি। নিজেদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতেই এই এহেন পরিকল্পনা, তা বলাই বাহুল্য। অন্যদিকে হৃত্বিক রোশন এই মুহূর্তে সাবা আজাদের (Saba Azad) সাথে প্রেম করছেন। সূত্র মারফত হৃত্বিকেও সাবা আজাদকে বিয়ে করতে পারেন। এখন দেখার অপেক্ষা মা বাবার বিয়ের কথা শুনে হৃত্বিকের দুই ছেলের প্রতিক্রিয়া কী হয়। উল্লেখ্য, বৈবাহিক বিচ্ছেদ ঘটলেও একে অপরের জন্য কখনও কটূ বাকি ব্যবহার করেননি তাঁরা। এমনকি হৃত্বিক, সাবা, সুজান ও আর্সলানকে একসাথে দেখাও গিয়েছে একাধিকবার।

hrithik 5

এই মুহূর্তে ‘বিক্রম-বেদার’ রিমেক নিয়ে ব্যস্ত হৃত্বিক রোশন। গায়ত্রী-পুষ্করের পরিচালনায় তৈরি এই ছবিতে হৃত্বিকের পাশাপাশি অভিনয় করবেন বলিউডের অন্যতম তারকা সাইফ আলী খান। ২০১৯ সালে শেষবার বড়পর্দায় দেখা যায় তাঁকে। সেই বছর তাঁর দুটি ছবি মুক্তি পায়, একটি ‘সুপার ৩০’ এবং অন্যটি ‘ওয়ার’। দুটি ছবিতে একেবারে ভিন্ন চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন হৃত্বিক।

google-news-icon

লেটেস্ট খবর