fbpx

Jaya Ahsan & Faisal Ahsan: কেন ভেঙে ছিল সম্পর্ক, নেপথ্যে কি সুন্দরীর পরকীয়া চক্র?

অনীশ দে, কলকাতা: এপার এবং ওপার বাংলায় সমানভাবে জনপ্রিয় জয়া এহসান (Jaya Ahsan)। একের পর এক দুর্দান্ত ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ হোক কিংবা কৌশিক গাঙ্গুলীর ‘বিসর্জন’, প্রত্যেকবারই নতুন রূপে ধরা দিয়েছেন জয়া। এমনও গুঞ্জন শোনা যায়, টলিউডের নামকরা পরিচালকের সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। কর্মজীবনের পাশাপাশি জয়ার ব্যক্তিগত জীবনেও রয়েছে নানা ওঠা পড়া। নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনদিনই প্রকাশ্যে মুখ খোলেননি জয়া।

তবে এবার জয়ার বৈবাহিক জীবন নিয়ে মুখ খুললেন তার স্বামী ফয়সাল (Faisal Ahsan)। তাদের প্রথম দেখাটা অবশ্য তেমন সুমধুর ছিল না। ১৯৯৮ সালে এক বিজ্ঞাপনের শুট চলাকালীন দেখা হয় ফয়সাল ও জয়ার। ফয়সাল সেদিন সময় মত না আসায় জয়াকে মেক আপ করে অপেক্ষা করতে হয় প্রায় এক ঘণ্টা। যার জেরে রেগে লাল হয়েছিলেন জয়া। তারপরে অবশ্য ফোনে দীর্ঘসময় ধরে কথা বলতেন দুজনে। ক্রমেই গভীরতর হয় সম্পর্ক।

jaya 3

একে অপরের সাথে গাঁটছড়া বাঁধেন জয়া (Jaya Ahsan) এবং ফয়সাল (Faisal Ahsan)। জমিদার বাড়ির ছেলে ছিলেন ফয়সাল। জমিদার বাড়িতে দীর্ঘ ১৩ বছর সংসার করেন জয়া। তারপর বিচ্ছেদ ঘটে সম্পর্কে। এই বিচ্ছেদ নিয়ে অবশ্য কখনই মুখ খোলেননি জয়া। তবে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুলেছেন ফয়সাল (Faisal Ahsan)। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে তিনি জানান, জয়ার বাড়তে থাকা সাফল্যই তাদের মনোমালিন্যের কারণ। এমনকি সেই সময় জয়ার (Jaya Ahsan) খ্যাতি ছড়িয়ে পড়েছিল বাংলাদেশের বাইরেও।

jaya 2

শেষমেশ ২০১১ সালে জয়া এবং ফয়সালের সম্পর্ক শেষ হয়। সেই বছরই নাসিরউদ্দিন ইউসুফের পরিচালনায় তৈরি গেরিলা ছবিতে বিলকিস বানু চরিত্রে অভিনয় করেন জয়া। এই ছবি বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত। এর পরের বছরই মুক্তি পায় রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি। সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে টানা দুবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান জয়া। এই মুহূর্তে নাট্য-ব্যক্তিত্ব সুমন মুখোপাধ্যায়ের পুতুলনাচের ইতি কথা ছবিতে অভিনয় করছেন জয়া। এই ছবিতে জয়ার চরিত্রটির নাম কুসুম।

jaya a

অভিনয়ের দিক থেকে তিনি ফার্স্ট গার্ল হলেও আসল জীবনে অলসতা সবচেয়ে বড় শত্রু জয়ার, এমনটিই জানিয়েছেন তিনি। কাজের চেয়ে বেশি সময় কাটাতে পছন্দ করেন বাড়িতে। মা ভাইবোনদেরকে ঘিরেই তার রোজনামচা। তবে কাজের জন্য খুবই ব্যস্ত থাকেন তিনি। এই মুহূর্তে তার বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর