fbpx

কার সঙ্গে রাত কাটাচ্ছে ইব্রাহিম? কেন ক্যামেরা দেখেই পালালো সইফ পুত্র ও তার গোপন প্রেমিকা

বলিউডের নবাব সাইফ আলি খানকে কে না চেনে! বলিউডের সবথেকে জনপ্রিয় সুপারহিট এই অভিনেতাকে সকলেই সকলেই জানেন। চলতি বছরে বেশ কিছু হিট সিনেমা দিয়েই বক্স অফিস কাপিয়েছেন অভিনেতা। শুধুমাত্র একটা দুটো নয় বলিউডের প্রচুর সিনেমায় নায়ক হিসেবে দেখা গেছে এই অভিনেতাকে। এই অভিনেতার পয়সার কোন কমতি নেই। রাজপরিবারের এই নবাব দাপিয়ে রাজত্ব করে যাচ্ছে বলিউডে।

নিজের অভিনয় ও বাচনভঙ্গির জন্য প্রায়শই সংবাদের শিরোনামে থাকেন সাইফ আলি খান। এবারও তিনি সংবাদের শিরোনামে উঠে এসেছেন তবে অন্য কারনে। এবার এই অভিনেতাকে সংবাদের শিরোনামে দেখা গেছে তার একমাত্র বড় ছেলের ইব্রাহিম খানের জন্য।

Saif Ali Khan's son
Saif Ali Khan’s son

সম্প্রতি সংবাদের শিরোনামে উঠে এসেছে ইব্রাহিম খান। ইদানিং তাকে দেখা যাচ্ছে বলিউডের সুপরিচিত এক নায়িকার সাথে। শুধু তাই নয় পাপারাজ্জিদের ক্যামেরায় অনেকবার ধরা পড়েছে তাদের ঘনিষ্ঠ মুহূর্ত। জানা গেছে মুম্বাইয়ের পাঁচ তারাখচিত দামি হোটেলেই নাকি দুজনে একসাথে রাত কাটাচ্ছেন। তাদের একসঙ্গে দেশের বাইরে ঘুরতে যেতে দেখা গেছে।

আরও পড়ুন…………আইপিএলের মঞ্চে এই লাস্যময়ীরা কারা? অজানা রহস্যময়ী এই সুন্দরীদের দেখলে চমকে যাবেন আপনিও

বেশ কিছুদিন আগেই ইব্রাহিম ধরা পড়ে যায় পাপারাজ্জিদের ক্যামেরায়। গভীর রাতে হোটেল থেকে বের হচ্ছিলেন প্রেমিকার সাথে। আর তখনই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে ইব্রাহিম ও তার প্রেমিকা। ক্যামেরা দেখার সাথে সাথেই প্রেমিকা মুখে হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করে। এই ঘটনা প্রকাশ্যে আসার সাথে সাথেই বলিউডে শুরু হয়ে যায় গুঞ্জন।

Saif Ali Khan's son
Saif Ali Khan’s son

আরও পড়ুন………………গা ছমছমে লালকুঠি! এবার রহস্যভেদ করবে রাজা-মাম্পি

সকলের মুখে একটাই প্রশ্ন কে এই অভিনেত্রী, কি সম্পর্ক? কতদিন ধরে একসাথে রয়েছেন ইব্রাহিম ও এই অভিনেত্রী। ইব্রাহিম কবে বিয়ে করতে চলেছেন! ইব্রাহিম এর সঙ্গে কি রকম সম্পর্কে জড়িয়েছেন, শুধু কি শারীরিক নাকি সত্যিই বিয়ে অবধি যাবে এই সম্পর্ক।

এই মুহুর্তের সমগ্র সামাজিক মাধ্যম তোলপাড় হয়ে গিয়েছে ইব্রাহিমের কারণেই। সম্প্রতি তাদের ভাইরাল হওয়া মধ্যরাতের এই ফটো উস্কে দিচ্ছেন নানান ব্যাপার। কেন পাপারাজ্জিদের দেখে মুখ দেখে পালিয়ে গেল ইব্রাহিম এই নিয়ে উঠছে প্রশ্ন।

google-news-icon

লেটেস্ট খবর