fbpx

Ileana D’Cruz: অতীত ভুলে আগামীর পথে ইলিয়ানা, ভিকি এখন আত্মীয়, ক্যাটের ভাইয়ের সঙ্গে প্রেমে মেতেছেন অভিনেত্রী

অহেলিকা দও, কলকাতা : বৃষ্টি ভেজা দিনে যেন বাতাসে মিশে গেছে ভালবাসা। কাইফ-ভিকি কৌশল থেকে শুরু করে রণবীর কাপুর-আলিয়া ভাট সহ বলিউডের নামি তারকাদের জীবনে এখন চলছে ভালবাসার মরসুম। তবে এই লিস্টে আরও একটি নাম যুক্ত হতে চলেছে। তিনি হলেন দক্ষিণের অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ ( Ileana D’Cruz )। তবে তিনি বলিউডেও প্রচুর কাজ করেছেন। সূত্রের খবর, তাঁর জীবনেও নাকি আবার ভালবাসা এসেছে। কে তাঁর ভালবাসা?

ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে ইলিয়ানা ডি’ক্রুজের সম্পর্ক ছিল আগে। বেশ কয়েক বছরের সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। বেশ অনেক দিন আগেই তাদের মধ্যে সম্পর্কের ইতি ঘটেছে। তবে কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছিল, তা জানাননি ইলিয়ানা। সেই থেকে ইলিয়ানা সিঙ্গল। তিনি নিজেকে কাজের ব্যস্ত রেখেছিলেন। তারপর লকডাউন হয়। সকলের জীবনেই কিছু না কিছু পরিবর্তন হয়। তবে লকডাউন উঠলে তিনি অনেক জায়গায় ভ্রমণ করতে যান।

iliana d'crus

সুত্রে খবর, অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ আবার প্রেমে পড়েছেন। তিনি লন্ডনের এক মডেল। নাম সেবাস্তিয়ান লরেন্ট মিশেল। মডেল ছাড়াও তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই। সেবাস্তিয়ানকে শেষবার মুম্বই এবং রাজস্থানে দেখা গিয়েছিল গত বছর তাঁর বোনের বিয়ের সময়।

সেবাস্তিয়ান এবং ইলিয়ানা প্রায় ছয় মাস ধরে সম্পর্কে রয়েছেন বলেই জানা গেছে। ক্যাটরিনার কাছের এবং প্রিয়জন যাঁদের সঙ্গে নব-বিবাহিত তারকা মলদ্বীপে তাঁর জন্মদিন উদযাপন করতে গিয়েছেন। সেখানে ছিলেন ক্যাটরিনা, ভিকি কৌশল, সেবাস্টিয়ান, ইসাবেল, ইলিয়ানা, আনন্দ তিওয়ারি এবং মিনি মাথুর। এবার নেটিজেনদের মধ্যে এই সম্পর্কে কথা শুরু হয়ে যায়। যদিও এই সম্পর্ক নিয়ে সেবাস্তিয়ান এবং ইলিয়ানা কেউই মুখ খোলেননি।

iliana d'crus

২০২১ সালে অভিষেক বচ্চনের সঙ্গে তিনি ‘বিগ বুল’ ছবিতে অভিনয় করেন। এখন তিনি এবং রণদীপ হুডা ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’ ছবিতে অভিনয় করছেন। এটি হারিয়ানা অঞ্চলে শ্যামবর্ণ ত্বকের উপর সমাজের  যে ঘেন্না সেই নিয়ে একটা অন্ধকারাচ্ছন্ন মেয়ের কাহিনী রয়েছে এই ছবিতে।

google-news-icon

লেটেস্ট খবর