fbpx

Iman Chakraborty : “গান ছেড়ে মডেলিংয়ে যান!” রিলে কোমর দুলিয়ে হেঁটে নেটিজেনদের কটাক্ষের মুখে ইমন

কথায় আছে “যে রাঁধে সে চুলও বাঁধে।” কিন্তু ‘যে গান গায়,সে মডেলিং করতে পারবে না!’ হ্যাঁ, ঠিক এমনই অদ্ভূত কটাক্ষের শিকার হয়েছেন বাংলার সুপ্রসিদ্ধ গায়িকা। কার কথা বলছি?
“ইমন চক্রবর্তী”। সঙ্গীত জগতে এই নামটা এখন বেশ জনপ্রিয়। লোক সঙ্গীত, রবীন্দ্র সংগীত থেকে আধুনিক সিনেমার ‌গান‌ সবেতেই তিনি সিদ্ধহস্ত ।‌ ৩৪ বছরের এই সুপ্রসিদ্ধ গায়িকার ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার। তুমি যাকে ভালোবাসো,টাপা টিনির মতো‌ একাধিক গান‌ মানুষের মুখে‌ মুখে ছড়িয়ে পড়েছে। তবু যেন‌ বিতর্ক পিছু ছাড়ে না গায়িকার। কিন্তু কেন এমন‌ অভিযোগ উঠল‌ আবার?

ইদানীং ‌ইমনকে কার্যত অল রাউন্ডারের ভূমিকায়‌ দেখা যাচ্ছে। গানের সাথে সাথেই তাল মিলিয়ে ‌চলছে শরীর চর্চা। আবার মডেলিংয়েও বেশ ঝোঁক বেড়েছে ইমনের । তারই কিছু খুচরো‌ নিদর্শন পাওয়া যায় তার সোস্যাল মিডিয়া হ্যান্ডেলে। নানা সাজে‌ কখনও যোগার ছবি তো‌ কখনও মডেলিংয়ের ‌রিলস ভিডিও শেয়ার করেন‌ তিনি। আর তাতেই‌ যেমন ভালোবাসা উপচে পরে, তেমনই আসছে অজস্র নেগেটিভ মন্তব্য।

img 20220702 113150

 

গায়িকার মডেলিং,রিলস বা নাচ দেখতে কিছু মানুষের ভয়ংকর আপত্তি। গায়িকাকে অন্য ভূমিকায় দেখতে তারা নারাজ। গায়িকা যখন তখন তিনি গানই গাইবেন‌, মডেলিং ‌করবেন কেন? রবীন্দ্র সংগীত গাওয়া গায়িকার এমন ফ্যাশনের পোশাক কেন?এরকম একাধিক বিতর্কিত প্রশ্ন ছেঁকে ধরেছে তাকে। পাশাপাশি আক্রমনাত্মক কমেন্টও আসছে‌। কেউ বলছেন ‘গান‌ ছেড়ে দিতে’ তো কেউ করছেন ‘ ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া’। গায়িকার অনুরাগীরা এই অপমান‌ কিছুতেই মেনে নিতে পারছেন না। কিন্তু কিছু মানুষ আবার কুৎসাকে সমর্থন করে বলছেন- ‘গায়িকা হয়ে এতো‌ বাড়াবাড়ি কীসের। গান টাই লক্ষ্য মোক্ষ হওয়া উচিত। এত কাজের ভীড়ে গানটাই নষ্ট হয়ে যাবে।’
অবশ্য এই নিয়ে বিশেষ কোনো ‌মন্তব্য পাওয়া যায়নি গায়িকা ইমনের। আদেশ, উপদেশ, অভিযোগ একদিকে আর গায়িকা ইমন নিজেকে গুছিয়ে নিতে ব্যস্ত আর একদিকে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

প্রথম নয়। এর আগেও একাধিকবার ট্রোলিংয়ের শিকার তিনি। কখনও অসমবয়সী গায়কের সাথে প্রেম তো‌ কখনও বিচারক আসনে ক্ষমতার অপব্যাবহার, একাধিক অভিযোগে বারবার আঘাত করা হয় গায়িকা ইমনকে। কিন্তু কিছুতেই দমিয়ে রাখা যায়নি তাকে‌। বিচ্ছেদের জের কাটতে‌ না কাটতেই নীলাজ্ঞন ঘোষের সাথে‌ ঘর বেঁধেছেন ইমন। একটি ভিডিওতে ভালোবাসার নতুন সমীকরণ শিখিয়েছেন‌ তিনি। নিজের গানের অংশ নিয়ে বলেছেন, ‘যে যেতে চায় তাকে যেতে দেওয়াই ভালো। বরং তাকে বলো “তুমি অন্য কারো সঙ্গে বেঁধো ঘর!”‘ এই ভিডিও দেখে অনুপ্রাণিত হয়েছে নতুন প্রজন্ম।সোস্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিওটি।

google-news-icon

লেটেস্ট খবর