fbpx

Iman Chakraborty:’আমিও মানুষ!’ ব্রণর ছবি দিয়ে ট্রোলারদের সাহসী জবাব দিলেন গায়িকা ইমন

বঙ্গ বিভূষণ থেকে ন্যাশনাল অ্যাওয়ার্ড মাত্র ৩৪ বছর বয়সেই ঝুলিতে ভরেছেন গায়িকা ইমন। লোক গীতি থেকে রবীন্দ্রনাথ সংগীত, আধুনিক গানেও সিদ্ধহস্ত ইমন। কিন্তু শুধু গান নয়,গায়িকা ইমনের হাজার গুণ। কখনও নাচ, কখনও গান, কখনও মডেলিং, কখনও যোগ ব্যায়াম সোশ্যাল মিডিয়া সরগরম রাখেন তিনি । কিন্তু একই অঙ্গে এত রূপ পছন্দ করেন না জনতা। বারবার ট্রোলিংয়ের মুখে পড়তে হয় ইমনকে। “কখনও মুখে এতো ব্রণ এ আবার কী মডেল হবে!”, কখন ও মন্তব্য আসে,”এই তো রূপ ,মডেল হওয়া মানায় না, নাচ করাও মানায় না” কখনও “স্ক্রিন খারাপ”-এর দুর্নাম জোটে ইমনের কপালে। এসবের জবাব দিতেই এবার মুখ খুললেন গায়িকা ইমন।নিজের ব্রণর ছবি দিয়ে লিখলেন যন্ত্রনার কথা।
img 20220727 130130

ইমনের ব্রন দেখে যারা বলেন‘ইশশ!ছিঃ’তাদের বললেন “এ সমস্যা কাদের নেই? গায়িকা হতে পারি।কিন্তু মানুষ তো!” ইনস্টাগ্রাম মেকআপ ছাড়াই সেলফি শেয়ার করলেন যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে ব্রণ। বললেন “এটা হল স্টিস্টিক অ্যাকনে, অত্যন্ত বেদনাদায়ক।” বিগত ১০ বছর ধরে হাজারও সমস্যায় ভুগছেন ইমন। যার মধ্যে পিসিওডি খুব কষ্টের। মুড সুইংস,পেটে ব্যথা, তেলা ত্বক ইত্যাদি সমস্যা দেখা যায় এক্ষেত্রে।পৃথিবীতে ৯০ শতাংশ মহিলা এখন এই সমস্যায় ভুগছে বলে জানিয়েছেন গায়িকা। বিনোদন জগতের সঙ্গে যুক্ত বলে এই সমস্যা তিনি এড়িয়ে যেতে পারেন না। তবে যোগ ব্যায়াম ও বিভিন্ন সময় যত্ন নিয়ে কাটিয়ে ওঠার চেষ্টা করছেন বলে জানিয়েছেন,এবং তাঁর দৃঢ় বিশ্বাস যে তিনি পারবেন এই সমস্যা কাটিয়ে উঠতে। ইমন দর্শকদের অনুরোধ জানিয়েছেন, “সঠিক টা না জেনে বিচার করবেন না, কমেন্ট করবেন না। আমি আপনাদের ভালোবাসি, কিন্তু আমি নিজেকেও ভালোবাসি। জয় জগন্নাথ।”

এর সমর্থনে ত্রিনয়নী খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস লিখেছেন ‘সবটাই ভালোবাসি’। এর উত্তরে ইমন ধন্যবাদ জানিয়েছেন। অপর এক অভিনেত্রী অলিভিয়া সরকার ভালোবাসা জানিয়েছেন ইমনকে। সাধারণ মহিলারাও ইমনকে জানিয়েছেন তাদের সমস্যার কথা। সকলের থেকেই সহানুভূতি পাচ্ছেন ইমন। এমনকি মেকাপ ছাড়া সাহসী ছবির প্রশংসাও করেছেন অনেকে।

google-news-icon

লেটেস্ট খবর