fbpx

Indrani Halder: জি বাংলায় ফিরছেন শ্রীময়ী! অভিনয় নয়, সঞ্চালনা দিয়ে রচনাকে টেক্কা দেবেন ইন্দ্রাণী

জলসার ‘শ্রীময়ী’ নামক ধারাবাহিকটি প্রায় আমাদের সকলেরই চেনা। বিখ্যাত এই ধারাবাহিকটিতে লিড রোল অর্থাৎ ‘শ্রীময়ী’ চরিত্রটিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। শ্রীময়ী শেষের পর আরও অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রীক। মাঝে ছোট পর্দার সঙ্গে বড় পর্দাতেও হাত বাড়িয়েছিলেন তিনি। সেখানে তাকে দেখা যায় ‘কুলের আচার’ ছবিটিতে। সেখানে তিনি মধুমিতা সরকারের শাশুড়ি মায়ের চরিত্রে অভিনয় করেছেন। 

তবে অভিনেত্রীর এই ছোট পর্দায় অনুপস্থিতি বেশ চটেছে অনুরাগীরা। তাঁকে নতুন অবতারে আবার টিভিতে দেখতে চায় বলেই দাবি ভক্তদের। শ্রীময়ীর মতোই গোয়েন্দা গিন্নিতেও ফাটাফাটি অভিনয় করেছিলেন ইন্দ্রাণী হালদার। জিতে নিয়েছিলেন মানুষের মন। ঠিক সেকারণেই গোয়েন্দা গিন্নির সিজন ২-তেও তাঁকেই মূল চরিত্রে দেখতে চায় ভক্তরা। এদিকে, অভিনেত্রী আবার নন-ফিকশন অনুষ্ঠানে নতুন অবতারে দর্শকদের কাছে ধরা দেবেন বলে গুঞ্জন শোনা গিয়েছে নেটপাড়ায়।

indrani halder1

জানা গিয়েছে, একটি অনুষ্ঠানে সঞ্চালিকা হিসাবে কাজ শুরু করতে চলেছেন তিনি। তবে অন্য সকল রিয়েলিটি শো’য়ের তুলনায় অনেকটাই আলাদা হবে। দিদি নম্বর ওয়ানের মতো কোনও নির্দিষ্ট সেটে নয়। প্রকৃতির মাঝেই মানুষের সঙ্গে যোগাযোগের মধ্যে দিয়ে চলবে অনুষ্ঠান।থাকবে না কোনও নির্দিষ্ট শ্যুটিং কেন্দ্র। সাধারণভাবে, এই অনুষ্ঠান মহিলা কেন্দ্রীক হতে পারে বলেই খবর। বিভিন্ন গেমস, পুরস্কার, জমকালো পরিকল্পনাকে সঙ্গী করে শুরু হবে সম্প্রচার। 

indrani halder2

উল্লেখ্য, এই শো’টির জন্য অভিনেত্রীর লুক টেস্টও হয়ে গেছে। এই ননফিকশন শো’টি নিয়ে অভিনেত্রীর কাছে জানতে চাইলে তিনি মুখ খুলতে নারাজ্। বারংবার জিজ্ঞাসা করায় শুধুমাত্র একটি কথাই বলেছেন “সবই ক্রমশ প্রকাশ্য”। তবে সূত্র মাধ্যমে জানা গিয়েছে, জি- বাংলায় সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান। এছাড়াও খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মগুলিতেও দেখা মিলবে অভিনেত্রীর। সম্প্রতি আবার জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ অভিনয় করতে চলেছেন সবার প্রিয় ইন্দ্রাণী হালদার।

google-news-icon

লেটেস্ট খবর