fbpx

Indrani Haldar: পড়বে রচনার বাজার! ‛দিদি নম্বর ওয়ান’কে টেক্কা দিতে পর্দায় নতুন অবতারে ফিরছেন শ্রীময়ী

দিদি নম্বর ওয়ানকে টেক্কা দিতে জি বাংলায় আসছে নতুন গেম শো। সঞ্চালনায় থাকবেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বাংলার টেলিজগতের জনপ্রিয় মুখ অভিনেত্রী ইন্দ্রাণী হালদার ( Indrani Halder )। তাঁর কেরিয়ারের শুরুটা রুপোলী পর্দার হাত ধরে হলেও, এই মুহূর্তে ছোট পর্দা কাঁপিয়ে অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই, জি বাংলার টিআরপি তালিকার এক নম্বরে থাকা ধারাবাহিক ‘শ্রীময়ী’ ( Sreemoyee ) ও ‘গোয়েন্দা গিন্নী’-র ( Goyenda Ginni ) মুখ্য ভুমিকায় অভিনয় করেছেন ইন্দ্রানী। বলা বাহুল্য, বাংলার সিরিয়াল প্রেমীদের পছন্দের নায়িকাদের তালিকায় শীর্ষে আছেন তিনি।

তবে বেশ কয়েকদিন যাবৎ পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। খোঁজ লাগাতেই, সূত্রের খবর বলছে এবার আর ধারাবাহিকে নয়, নন-ফিকশনের হাত ধরে আবার পর্দায় ফিরবেন ইন্দ্রানী হালদার। একটি বেসরকারি চ্যানেলে গেম শো পরিচালনার দায়িত্বে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। সূত্র আরও বলছে, এবার শ্যুটিং ফ্লোরের বদ্ধ আবহে নয়! শোয়ের সমস্ত খেলা পাড়ায় পাড়ায় ঘুরেই হবে। তবে শোয়ের কনসেপ্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক থেকে চ্যানেল কতৃপক্ষ সবাই। খোদ অভিনেত্রীও নাকি বিষয়টি নিয়ে ধোঁয়াশায় রয়েছেন।

indrani halder
তবে গতকাল শোয়ের লুক টেস্ট হয়েছে অভিনেত্রীর। ঘরোয়া লুকেই দেখা যাবে অভিনেত্রীকে। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘এ ব্যাপারে কিছু বলতে পারবনা। একটি লুক সেট হয়েছে। কিন্তু তা কিসের জন্য আমিও নিশ্চিত নই।‘ জি বাংলারই অন্যতম জনপ্রিয় ও সফল গেম শো ‘দিদি নম্বর ওয়ান’ ( Didi Number 1 ). তবে কি এবার রচনার সঙ্গে টক্কর দিতে আসছেন অভিনেত্রী?

আসন্ন সপ্তাহেই শোয়ের প্রমো শ্যুট হওয়ার কথা আছে বলে জানা যাচ্ছে ইতিমধ্যেই। পুজোত আগেই জি বাংলায় দেখা মিলবে এই শোটির। অন্যদিকে, পুজোর পরই ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন ইন্দ্রানী। ওয়েব সিরিজে এটিই অভিনেত্রীর প্রথম কাজ। এক রাজনৈতিক নেত্রীর ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

google-news-icon

লেটেস্ট খবর