fbpx

পাক প্রধানমন্ত্রীর সাথে ঘনিষ্ঠতা! ‘বয়কট শাহরুখ’ ডাকে উত্তাল সোশ্যাল মিডিয়া

দীর্ঘদিন পর্দায় দেখা মেলেনি বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। তার আগামী ছবি আসার নাম গন্ধও নেই। এরমধ্যেই ফের আঙুল উঠল কিং খানের দিকে৷ হঠাৎই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran khan) সঙ্গে ভাইরাল হয়েছে শাহরুখের ছবি। আর এর জেরেই বেজায় বিপাকে পড়েছেন বলি অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে রে রে করে উঠেছেন নেটিজেনরা, এমনকি ‘বয়কট শাহরুখ খান’ ডাক উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়েও।

যদিও পাক প্রধানমন্ত্রীর সাথে শাহরুখ এর এই ছবি বহু পুরোনো, কিন্তু সেই ফটোর রেশ ধরেই বিজেপি নেতা তথা হরিয়ানার তথ্য-সম্প্রচার মন্ত্রকের ভারপ্রাপ্ত অরুণ যাদব শাহরুখ বয়কটের ডাক দেন নেটদুনিয়ায়। পরে অবশ্য সেই ট্যুইটটি ডিলিট ও করে দিয়েছেন তিনি, তবু ততক্ষণে জল অনেকদূর গড়িয়ে গিয়েছে। তার দেখাদেখি নেটবাসীও শাহরুখের বিরুদ্ধে একজোট হতেই ট্যুইটারে ট্রেন্ডিং হয় ‘বয়কট শাহরুখ খান’।

Pakistan prime Minister imran khan,boycott shah rukh khan,Bollywood news,Twitter trending,পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান,ইমরান খানের সঙ্গে শাহরুখ খান,শাহরুখ খানকে বয়কটের ডাক,ভারতে মুসলিম বিদ্বেষ

অন্যদিকে শাহরুখের হয়ে পাল্টা গলা তুলেছেন অভিনেতার অনুরাগীরাও। সর্বোতভাবে যে তারা শাহরুখের পাশে আছেন তা বুঝিয়ে একের পর এক পোস্ট শেয়ার হয়েছে অভিনেতার ফ্যানপেজ থেকেও।অভিনেতার সমর্থনে সুর চড়িয়ে তাঁদের মন্তব্য, “কিং খান আপনাকে আমরা ভালবাসি। আপনার পাশে রয়েছি।” এর জেরেই গত কয়েকদিন ধরেই ট্যুইটারে ট্রেন্ড হয়েছে শাহরুখ খান।

google-news-icon

লেটেস্ট খবর