fbpx

Olivia Malakar: পর পর সুপারহিট! ‛গৌরী এল’-‛আয় তবে সহচরী’ পেরিয়ে এবার হর গৌরীর পাইস হোটেলে হানা অলিভিয়ার?

আয় তবে সহচরী ও গৌরী এলো’র পর ফের এক চরিত্র নিয়ে পর্দায় আসতে চলেছেন অলিভিয়া মালাকার! জল্পনা নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: ‘বাড়ি পাল্টালেই কি পাল্টে যায় জীবন?’ এই উক্তিটিকে ভর করে খুব সম্প্রতি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছে স্টার জলসা’র নবাগত ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’ ( Horo Gouri Pice Hotel )। সূত্র অনুযায়ী, গত ১২ ই সেপ্টেম্বর থেকে টেলিভিশনের পর্দায় পথ চলা শুরু করেছে এই ধারাবাহিক। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টেলি অভিনেতা রাহুর মজুমদার ( Rahul Mazumdar )এবং অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায় ( Suvosmita Mukherjee )।

জনপ্রিয় টলিউড অভিনেতা যিশু সেনগুপ্ত প্রযোজিত এই ধারাবাহিকটি সম্প্রচারের প্রথম দিন থেকেই দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করতে শুরু করে দিয়েছে। যার একটা প্রতিফলন ইতিমধ্যেই পড়তে শুরু করে দিয়েছে। তবে এই দুই মুখ্য চরিত্র ছাড়াও স্টার জলসা’র ( Star Jalsha ) এই নবাগত ধারাবাহিকে সম্ভবত আরও একটি চমক রয়েছে। আর সেটি হল, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া মালাকার ( Olivia Malakar )। একজন দক্ষ অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই টেলি জগতে এক অন্যতম পরিচিতি গড়ে তুলেছেন এই তারকা। তবে ইদানিং সোশ্যাল মিডিয়াতে তাঁর একটি পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা।

13c42

সূত্র অনুযায়ী, ইতিমধ্যেই একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। যার মধ্যে উল্লেখযোগ্য দুটি ধারাবাহিক হল স্টার জলসা’র পর্দায় সম্প্রচারিত ‘আয় তবে সহচরী’ এবং জি বাংলা’র পর্দায় সম্প্রচারিত ‘গৌরী এলো’। বলে রাখা ভাল, ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে একজন খলনায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। যেখানে তিনি সহচরীর ছেলে টিপু’র প্রেমিকা সুজাতার চরিত্রে অভিনয় করেছেন। অপরদিকে জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘গৌরী এলো’ ধারাবাহিকের একেবারে বিপরীত চরিত্রে পর্দায় ফুঁটে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রী অলিভিয়া মালাকার’কে।

13c43

যেখানে ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র ঈশানের বোন মুক্তা ঘোষালের ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। আর এই দুই চরিত্রই দর্শকদের মনে বিপূল আলোড়ন সৃষ্টি করেছিল। শুধু তাই নয়, তাঁর অসাধারণ অভিনয়ের জন্য সোশ্যাল মিডিয়াতেও বেশ চর্চিত এই অভিনেত্রী। তবে সম্প্রতি এই অভিনেত্রীকে কেন্দ্র করে এক জল্পনার সূত্রপাত ঘটছে। সূত্র অনুযায়ী, সম্ভবত এই অভিনেত্রী এক নতুন চরিত্র নিয়ে স্টার জলসা’র পর্দায় সম্প্রচারিত নবাগত ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’এ অভিনয় করতে চলেছেন। এদিন অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ধারাবাহিক সম্পর্কিত কিছু তথ্য প্রকাশ্যে আনেন। যার খবর সামনে আসতেই অনুরাগীদের মাঝে সেই উচ্ছাস আরও কয়েক গুণ বৃদ্ধি পেতে চলেছে বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর