fbpx

Bengali Serial: এক ছাদের নীচে এক ঝাঁক তারকা! স্টার জলসার জন্মদিনকে কেন্দ্র করে কি আসছে নতুন কিছু?

এক ছাঁদের নীচে একঝাঁক তারকা কেক কেটে করলেন সেলিব্রেশন! তবে কি এই আয়োজন পিছনে রয়েছে অন্য কোনও রহস্য? তুঙ্গে জল্পনা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশন দর্শকদের কাছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যার একটা ছোট্ট প্রতিফলন ইতিমধ্যেই দেখতে পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়াতেও। তবে ধারাবাহিকের এই বিপুল জনপ্রিয়তাকে বৃদ্ধি করতে যার অবদান সবচেয়ে বেশি সেটা হল সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষ। আর এই তালিকায় যার নাম দর্শকদের মনে সবার আগে উঠে আসে সেটা হল স্টার জলসা ( Star Jalsha )।

সূত্র অনুযায়ী, বিগত ২০০৮ সালে ৮ই সেপ্টেম্বর যাত্রা শুরু করেছিল টেলিভিশন জগতের এই জনপ্রিয় চ্যানেল। যা আজও ক্রমবর্তমান গতিবিধির উপর নিয়ন্ত্রিত। আর এদিন ছিল সংশ্লিষ্ট চ্যানেল স্টার জলসা’র ( Star Jalsha ) ১৪ তম জন্মবার্ষিকী। সেই উপলক্ষ্যে এইদিন সোশ্যাল মিডিয়া রীতিমত সরগরম হয়ে ছিল চ্যানেলের জন্মদিন উজ্জাপন করতে। দিনভর নেটমাধ্যমে স্টার জলসা’র পর্দায় সম্প্রচারিত ধারাবাহিকে অভিনীত তারকাদের কাছ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের শুভেচ্ছা বার্তা। এমনকী বাদ যাননি দর্শকদের একাংশ। তাঁরও তাঁদের শুভেচ্ছা বার্তা দিয়ে ভরিয়ে তুলছেন চ্যানেলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।

9c62

তবে এই বিপুল শুভেচ্ছা বার্তার মধ্যেই নেটমাধ্যমে এক নতুন জল্পনার সূত্রপাত ঘটতে দেখা গিয়েছে। আর সেই জল্পনার সূত্রপাত একটি ভাইরাল হওয়া ছবিকে কেন্দ্র করে। যেখানে দেখা গিয়েছে, জনপ্রিয় বাংলা ধারাবাহিক নবাব-নন্দিনী, ধুলোকণা, গাঁটছড়া, আলতা ফড়িং, হর গৌরী পাইস হোটেল সহ একাধিক ধারাবাহিকের মুখ্য চরিত্রদের কেক কেটে স্টার জলসার জন্মদিন পালন করতে। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এই বিশেষ মুহূর্তটি ফ্রেমবন্দি করা হয়েছে টলিউডের প্রাণকেন্দ্র দাশানি স্টুডিওতে।

9c63

সেখানেই সকল ধারাবাহিকের মুখ্য তারকারা একত্রিত হয়ে কেক কেটে স্টার জলসার জন্মদিন পালন করেছেন। যদিও এই ছবির আসল সত্যতা না জানা গেলেও, ছবির তোলার মুহূর্ত এবং তাঁর পারিপার্শ্বিক পরিস্থিতি থেকে এমনটা মনে করছেন অনেকেই। বলে রাখা ভাল, অভিনেত্রী সম্প্রতি প্রকাশিত সাপ্তাহিক টিআরপি তালিকাতে বেশ সম্মান জনক স্থানে উঠে এসেছে স্টার জলসা’র একাধিক ধারাবাহিক। শুধু তাই নয়, খুব শীঘ্রই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে একাধিক নতুন ধারাবাহিক। আর এসবের মধ্যেই স্টার জলসার জন্মদিন উদযাপনের খবর সামনে আসতেই দর্শকদের মাঝে উৎসাহের মাত্রার আরও কয়েক গুণ বৃদ্ধি পাবে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর