fbpx

Dev: বাঘ মারবেন দেব, এবার বিপ্লবী বাঘাযতীনের চরিত্রে দেখা মিলবে তৃণমূলের সাংসদ অভিনেতা!

রাখী পোদ্দার, কলকাতা : অনেক হয়েছে প্রেমের কাহিনী এবার টলিউডে ( Tollywood) সোজা বাঘ মারতে চলেছেন দেব ( Dev)। এই মুহূর্তে টলিপাড়ায় কান পাতলেই শুনতে পাওয়া যাবে এই খবর। এর আগে ‘গোলন্দাজ’ ছবিতে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন দেব। আর এরপর থেকেই নাকি ঐতিহাসিক সব চরিত্রের প্রতি বিশেষ আকর্ষণ জন্মেছে সাংসদ তথা অভিনেতার। এবার এমনই এক ঐতিহাসিক চরিত্রে নাকি অভিনয় করতে চলেছেন দেব। ‘অনুশীলন সমিতি’র অন্যতম প্রতিষ্ঠাতা তথা স্বাধীনতা সংগ্রামী ‘বাঘা যতীন’ ( Bagha Jatin) অর্থাৎ যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব।

জানা গিয়েছে ইতিমধ্যেই নাকি প্রায় শেষের মুখে এই চলচ্চিত্রের গল্প লেখা। এই সিনেমার পরিচালনার দায়িত্বে থাকবেন অরুণ রায় ( Arun Roy)। ‘গোলন্দাজ’ সিনেমার পর ফের আরেক ঐতিহাসিক চরিত্রে অভিনয় করবেন দেব। যা শুনে বেশ উচ্ছসিত ভক্ত মহল। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ঐতিহাসিক বিভিন্ন ব্যক্তিত্বদের জীবনী পড়া শুরু করে দিয়েছেন অভিনেতা।

Dev as Bagha Jatin
Dev as Bagha Jatin

জানা গিয়েছে, প্রায় দেড় মাস ধরে এই সিনেমার গল্প লিখেছেন পরিচালক। এর আগেও ‘বিনয়, বাদল, দীনেশ’, ‘এগারো’র মতো সিনেমার পরিচালনার দায়িত্বে ছিলেন পরিচালক অরুণ রায়। শোনা যাচ্ছে, এই সিনেমার প্রযোজক ও মুখ্য চরিত্রের দায়িত্ব সামলাবেন খোদ দেব ( Dev)। সব ঠিক থাকলে পুজো শেষেই শুরু হতে পারে এই সিনেমার শুটিং। এখন নিশ্চয়ই আপনার মাথায় ঘুরছে তবে কোন অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে দেব অর্থাৎ বাঘা যতীনের ( Bagha Jatin) স্ত্রীর ভূমিকায়? যদিও সেই বিষয়ে তেমন কোনও তথ্য জানা যায়নি এখনও।

Dev as Bagha Jatin
Dev as Bagha Jatin

তবে জানা গিয়েছে ‘গোলন্দাজ’ সিনেমার মতো এই সিনেমাতেও রাখা হবে একঝাঁক মঞ্চাভিনেতাকে। সিনেমার বেশিরভাগ অংশ জুড়েই থাকবে ভিএফএক্সের ব্যবহার। এমনকী বাঘা যতীন যে একসময় খালি হাতে লড়াই করেছিলেন বাঘের সঙ্গে। যার জেরে তাঁর নাম রাখা হয়েছিল বাঘা যতীন। সেই ঐতিহাসিক দৃশ্যও পর্দায় ফুটিয়ে তোলা হবে ভিএফএক্সের মাধ্যমে। এই সিনেমা মানুষের মনে কেমন ছাপ ফেলবে তা এখন শুধু সময়ের অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর