fbpx

Bollywood Gossip : চলছে আর্শিবাদ পর্ব! সিনেমা করতে গিয়ে কি বিজয়কে মন দিয়ে বসলেন অনন্যা?

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : বলিউডে সর্বদাই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে চলে জল্পনা। ঠিক এরকমই স্টার কিড অনন্যাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা বলিউড পাড়ায়। তবে এবার কোনও নেপটিজমের বিষয় নিয়ে নয়, বরং তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা এক কথায় তুঙ্গে ।

img 20220818 145150

সম্প্রতি, জোরকদমে চর্চা শুরু হয়েছে বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পান্ডেকে নিয়ে। চর্চার সূত্রপাত এই জুটিকে লাইগার ছবির শুটিং-এ কিছুটা ঘনিষ্ঠ হতে দেখতে পাওয়া। আবার নতুন ছবিতে কাজ শুরু করবেন তারা একসাথে। সুতরাং আগুনে ঘি দেওয়ার মতন আবারও শুরু হল তাদের নিয়ে জল্পনা।

অন্যদিকে বিজয় দেবারাকোন্ডাকে বেশ পছন্দ করেন অনন্যা কানাঘুষো শোনা গিয়েছে একপ্রকার। তাছাড়াও মন দেওয়া নেওয়া যে শুরু হয়েছে তা বেশ স্পষ্ট করেছেন অনন্যা পান্ডে করণ জোহরের শো-তে এসে। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি আপলোড করেছেন অনন্যা পান্ডে। যা দেখে চর্চা দুগুন শুরু হয়েছে। দেখা যাচ্ছে ছবিগুলিতে বিজয় দেবারাকোন্ডার বাড়িতে অনন্যা পান্ডে। বিজয়ের বাড়িতে পুজোর সুবাদে এসেছিলেন অভিনেত্রী।

দক্ষিণী সুপারস্টার বিজয় দেবারাকোন্ডার মা ‘ লাইগার’ ছবি রিলিজের আগে মঙ্গল কামনা করে পুজোর আয়োজন করেছিলেন বাড়িতে। সেই পুজোতেই বিজয় তার সঙ্গে নিয়ে গিয়েছিলেন অনন্যাকে। পুজো সম্পন্ন হলে মাধবী অর্থাৎ বিজয় দেবারাকোন্ডার মা অনন্যা এবং বিজয়ের হাতে ধাগা বেঁধে দেন। ইনস্টাগ্রামে সেই ছবি হয় ভাইরাল। অভিনেত্রী সেই ছবি আপলোড করে ক্যাপশনে লেখেন, “বিজয়ের হায়দ্রাবাদের বাড়িতে লাইগারের জন্য পুজোর আয়োজন করা হয়েছিল। বিজয়ের আম্মা আমাদের অনেক আশীর্বাদ করেছেন। আমি সত্যিই ধন্য, এবং কৃতজ্ঞ। অনেক ধন্যবাদ আন্টি।” তাদের দুজনের সোশ্যাল মিডিয়া ঘিরে রয়েছে একে অন্যের সাথে ছবি। সেই বিজয় এবং অনন্যার ছবি দেখে রীতিমত উচ্ছ্বসিত নেটিজেনরা।

বিশেষ ভাবে উল্লেখ্য, চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে অনন্যা পান্ডে ও বিজয় দেবারাকোন্ডা অভিনীত ছবি লাইগার। প্রথম বার দেবারাকোন্ডা এই ছবির হাত ধরে পা রাখতে চলেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে।

 

google-news-icon

লেটেস্ট খবর