Advertisement

Mithai: মৃত্যুর মধ্যে দিয়ে কি ২৮ তারিখ সমাপ্ত ‘বেঙ্গল টপার’ মিঠাই? মুখ খুললেন খোদ পরিচালক

জেল থেকে ছাড়া পেয়েছে মিঠাই ধারাবাহিকের খলনায়ক ‘ওমি আগরওয়াল’। আপাতত একটাই লক্ষ্য তাঁর মোদক পরিবারের মুখ থেকে হাসি ছিনিয়ে নেওয়া। আর সেই লক্ষ্যকেই ভেদ করতে শ্রীনিপা-রুদ্রর সাত পাকে হাজির হয়ে পড়েন সে। বিয়ে মিটতেই পাখির চোখের মতো তাক লাগিয়ে গুলি চালিয়ে দেয় সিদ্ধার্থের উপর। কিন্তু নিজের স্বামীর প্রাণ কোনও মতেই চলে যেতে দেবে না মিঠাই। গুলি চালানো চোখে পড়তেই এক তাকে সিদ্ধার্থের আগে ঢাল হয়ে দাঁড়িয়ে পড়ে সে। আর সেখান থেকেই শুরু হয় বিপদ। গুলির আঘাতে মাটিতে লুটিয় পড়ে মিঠাই। খানিকের জন্য স্তব্ধতা ঘিরে ধরে দর্শকদের। একেবারে মোড় ঘোরানো কাহিনী। দর্শকদেরও আকূূল করে তোলে। মিঠাইয়ের চিন্তায় পাগল হয়ে যায় অনুরাগীরা।

উল্লেখ্য, সময়ের হাত ধরেই বেড়ে চলেছে মিঠাইয়ের অনুরাগীদের সংখ্য়া। কিন্তু এমতাবস্থায় এক গুলিতেই কি শেষ হবে মিঠাইয়ের প্রাণ? বাঁচানো কি যাবে না তাঁকে? তা হলে এবার কি শেষ হবে এই ধারাবাহিক? এই জোর চর্চা শুরু হয়েছে দর্শকমহলে। জানা গিয়েছে, এ বারেই শেষ হতে চলেছে ৫৪ বার ‘বাংলা সেরা’ তকমা পাওয়া জি বাংলার এই ধারাবাহিক। সম্ভাব্য তারিখ নাকি ২৮ আগস্ট। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছেন ধারাবাহিকের পরিচালকও।

mithai end (1)

এদিন পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস সাফ জানিয়ে দেন, “গুঞ্জন বলে দিচ্ছে, প্রচার ঝলক দেখে দর্শক দিশেহারা। ‘মিঠাই’-এর অনুরাগী সংখ্যা ক্রমশ বাড়ছে। তাঁরা সারা ক্ষণই চোখে হারাচ্ছেন ধারাবাহিকটিকে। ভয় পাচ্ছেন, এ বারই বোধহয় শেষ হতে চলল। এঁদেরই ধারণা, নায়িকা গুলি খেয়েছে মানেই তার মৃত্যু। ধারাবাহিকও শেষ। আসলে তা নয়।” মিঠাই বাঁচবে না মরবে? এই রহস্যই আপাতত ধারাবাহিকের তুরুপের তাস। উল্লেখ্য, বেশ কয়েক সপ্তাপ ধরেই ‘বেঙ্গল টপার’ মিঠাইয়ে TRP ক্রমশ নীচের দিকে নেমে চলেছিল। আগামী TRP তালিকায় হয় তো এই দৃশ্য খানিকটা হলেও প্রভাব ফেলতে পারে বলে আশাবাদী মিঠাই টিম। ক্রমশ পিছিয়ে পড়া থেকে রুখে দেওয়ার জন্য সম্ভবত এই কাহিনী অনেকটাই সাহায্য করবে। এই প্রসঙ্গে রাজেনের যুক্তি, আসলে ধারাবাহিকের দর্শকদের মিঠাইয়ের প্রতি আশা কিংবা আকাঙ্খা অনেকটাই বেশি। সেই কারণে তারা চান মিঠাই সর্বদা শীর্ষে থাকুক। কিন্তু তা সম্ভব নয়। অন্য কোনও ধারাবাহিক আরও ভাল কাহিনী তুলে ধরলে রেটিং চার্টে তাঁরা এগিয়ে আসবেই। এটাই নিয়ম। তবে দর্শকদের এই প্রত্যাশা টিম ‘মিঠাই’য়ের এগিয়ে চলার শক্তি।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement