fbpx

Aritra-Sudipa: বিতর্কে জেরবার সুদীপা-অরিত্র! সম্পর্কে বাঁধ টেনে একে-অপরকে নেটপাড়ায় ব্লক করল দুই তারকা?

ডেলিভারি বয় বিতর্কে চলা ঠান্ডা লড়াইয়ের মাঝে কি সুদীপা অরিত্রকে সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করল? জল্পনা নেটনাগরিকদের মনে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বেশ কিছু দিন যাবৎ এক অভূতপূর্ব বিতর্ক নিয়ে সরগরম হয়ে রয়েছে সমগ্র নেটপাড়া তথা টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। আর এই বিতর্কের কেন্দ্রবিন্দুতে যিনি রয়েছেন তিনি জি বাংলার বহুল আলোচিত রিয়ালিটি শো রান্নাঘর’এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় ( Sudipa Chatterjee )। ইদানিং এক বহুজাতিক সংস্থায় কর্মরত ডেলিভারি বয়কে তীব্র আক্রমণ করেন তিনি। যা দেখার পর নেটিজেনদের একাংশ তীব্র কটূক্তি করতে শুরু করেন ‘রান্নাঘর’এর সুদীপা’কে কেন্দ্র করে। তবে শুধুমাত্র নেটনাগরিকরাই নয়, তাঁদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সুদীপা চট্টোপাধ্যায়কে কটাক্ষ করতে শুরু করেন বেশ কিছু টলি তারকারাও।

যাদের মধ্যে এক অন্যতম নাম হল টলিউডের তরুণ অভিনেতা অরিত্র দত্ত বণিক ( Aritra Dutta Banik )। কিন্তু কী এমন বলেছিলেন সুদীপা চট্টোপাধ্যায়? সূত্র অনুযায়ী, ‘সুইগির একজন ডেলিভারি বয়-ও কেন ফোন না করে গন্তব্যে পৌঁছাতে পারে না? কেন তাঁরা বারংবার বলেন, আমি আসছি, আপনি গেটটা খুলুন। তিনি কি দারোয়ান? সঞ্চালিকার এই পোস্টটি দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। যদিও বিতর্ক শুরু হওয়ার আগেই তিনি পোস্টটি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মুছে ফেলেন। কিন্তু ততক্ষণে তাঁর পোস্টটি দাবানলের মতো ছড়িয়ে পড়তে শুরু করে। যার পরিপ্রেক্ষিতে তরুণ অভিনেতা অরিত্র দত্ত বণিক সুদীপা চট্টোপাধ্যায়ের করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে একটি পোস্ট করেন।

9c52

যদিও এক্ষেত্রে পিছিয়ে থাকেননি রান্নাঘরের সুদীপা’ও। তিনি সেদিনই সোশ্যাল মিডিয়াতে পাল্টা পোস্ট করে অভিনেতা অরিত্র’র বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করতে শুরু করেন। যার পর থেকে এক অদৃশ্য ঠান্ডা লড়াই নজরে এসেছে টলিউডের এই দুই তারকাদের মধ্যে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিষ্ফোরক মন্তব্য করেন অভিনেতা অরিত্র দত্ত বণিক। তাঁর মন্তব্য অনুযায়ী, ‘তিনি যদি তাঁকে কেন্দ্র করে কিছু বলতেন তাহলে কোনও অসুবিধা ছিল না। কিন্তু সে কেন তাঁর পরিবারের সদস্যদের এই বিতর্কে সামিল করলেন।’

9c53

এখানেই শেষ নয় এদিনের সাক্ষাৎকারে অভিনেতা জানান, ‘তিনি নিজেও রান্নাঘরের একটি বিশেষ পর্বে অংশগ্রহণ করেছেন। তাঁর পরিবারের সকলেই প্রায় প্রতিনিয়ত রান্নাঘর দেখেন। এমনকী তাঁর মা’ও শো’এর রকমারি পদ দেখে বিভিন্ন রকমের এক্সপেরিমেন্ট করেন। কিন্তু তাঁর একান্ত অনুরোধ যে তিনি যেন এই আক্রমণ কেবল ব্যক্তিগত কেন্দ্রিক রাখেন। তবে যদি ভবিষ্যতে ওনার সঙ্গে কাজ করার সুযোগ আসে তবে তিনি তা করতে কোনও সংকোচ করবেন না।’ অভিনেতার এই মন্তব্য সামনে আসার পর রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। এমনকী বিভিন্ন ক্ষেত্রে জল্পনা শোনা গিয়েছে, সোশ্যাল মিডিয়াতে সুদীপা চট্টোপাধ্যায় অরিত্র দত্ত বণিক’কে ব্লক করেছেন। যদিও এই জল্পনার সত্যতা ঠিক কতখানি তা আগামী দিনে পরিস্কার হবে। কিন্তু এই মন্তব্য সামনে আসার পর ফের এক নতুন বিতর্কের সূত্রপাত ঘটতে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর