fbpx

Nishith and Ushasi: মিঠাই-সিড এখন অতীত! পর্দায় ফিরছে নিশীথ-ঊষসীর মিষ্টি প্রেম, কী জানাচ্ছেন পরিচালক?

টেলিপর্দায় ( Tollywood ) এককালের সেরা জুটি। একজন সাধারণ ময়রা থেকে বিখ্যাত রাঁধুনী এবং অন্যজনের ঘরোয়া মেয়ে থেকে আইপিএস ( IPS ) হয়ে ওঠার গল্প আজও যেন বাঙালির চোখে জ্বলজ্বলে। মানুষ ভোলেনি সেই ধারাবাহিকের কথা। যার জিঙ্গেল বা বলা চলে টাইটেল গান বাজলেেই সব কাজ সেরে টিভির পর্দার সামনে বসে পড়তেন বাড়ির মা-মাসিরা। সেই সেরা জুটি নিশীথ-ঊষসী। 

রাত নামতেই স্টার জলসা খুলে বাড়ি বাড়ি টিভিতে চলে উঠত ‘তোমায় আমায় মিলে’। তবে সময়ের সঙ্গে যেন হারিয়ে গিয়েছিল এই জুটি। এক সঙ্গে তাঁদের দেখা যায়নি অনেকদিন। তাঁদের অপেক্ষায় যেন আজও বসে নিশীথ-ঊষসী ( Nishith and Ushasi ) জুটির অনুরাগীরা। তবে এবার সব অপেক্ষার অবসান। টেলিপর্দায় আবার ফিরছে সেই মা-মাসিদের প্রিয় জুটি। অন্য কোনও ধারাবাহিক নয়, সেই পুরানো সিরিয়ালের মধ্যে দিয়েই আবার পর্দায় দেখা যাবে তাঁদের। 

nishith ushasi

জানা গিয়েছে, সামনের মাসেই নাকি শুরু হবে প্রচার ও ঝলকের শ্যুট। এ প্রসঙ্গে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। বর্তমানে সে ব্যস্ত রাজ চক্রবর্তীর ( Raj Chakraborty ) ‘গোধূলী আলাপ’ নিয়ে, এই ধারাবাহিকে অভিনেতা কৌশিক সেনের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু আগামী মাসেই যে শুরু হচ্ছে ‘তোমায় আমার মিলে’ শ্যুটিং ও প্রচার। এই নিয়ে প্রশ্ন করা হলে এদিন অভিনেতা ঋজু বিশ্বাস জানান, “আমিও কথাটা শুনেছি, সেটে অনেকেই বলাবলি করছে, তুই নাকি ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে চলে যাচ্ছিস? তবে রাজদা অনুমতি দিলে এবং সত্যিই ধারাবাহিকের সিক্যুয়েল তৈরি হলে আবার ‘নিশীথ’ হতে রাজি।”

এই ধারাবাহিকের আগে ‘বৌ কথা কও’ সিরিয়ালে দেখা গিয়েছিল ঋজুকে। সিক্যুয়েল তৈরি হলে তাঁর বিপরীতে রুশাকেই কি চাইবেন অভিনেতা? এই প্রশ্ন জবাবে এদিন তিনি জানান, “যাঁরা যাঁরা ধারাবাহিকে ছিলেন তাঁদের সকলকেই ফিরে পেতে চাই।” এ প্রসঙ্গে প্রযোজক নীলাঞ্জনার ব্যস্ততার কারণে কোনও তথ্য দিতে পারেননি। তবে বর্তমানে টেলি দুনিয়ায় যা রটছে তাই ঘটছে। উদাহরণ হিসেবে বলা যেতেই পারে, রিজওয়ান রব্বানি শেখ-ইন্দ্রাণী পালের জুটি নিয়ে তৈরি ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ কিংবা ‘মাধবিলতা’কে নিয়ে যা রটেছিল বাস্তবেও কিন্তু তাই ঘটেছিল।

google-news-icon

লেটেস্ট খবর