fbpx
Saturday, October 1, 2022

Tiger Shroff : দিশা কি তবে অতীত! আকাঙ্খাকে ঘিরে পুঞ্জীভূত টাইগার-প্রেমের রহস্য

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : বিভিন্ন কারণে টাইগার-দিশা কিছুদিন ধরেই রয়েছেন শিরোনামে( Tiger-Disha )। শোনা যাচ্ছে বেশ কিছু দিন ধরেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন। দীর্ঘ ৬ বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু হঠাৎ করেই কোন অজ্ঞাত কারনে তাঁদের বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। যদিও তাঁদের এই সম্পর্কের কথা স্বীকার করেননি কখনও জনসমক্ষে। তবে এই তারকা জুটিকে প্রায়ই দেখা যেত তাঁরা যাচ্ছে কখনও ডিনার ডেট কখনও বা ছুটি কাটাচ্ছেন কোনো জায়গায়। টাইগার শ্রফ কিংবা দিশা পাটানি অফিসিয়ালি নিজেদের ভালোবাসার সম্পর্কের বিষয় মুখ না খুললেও তাঁদের প্রেমের গল্প কমবেশি সকলেরই জানা। বিভিন্ন সাক্ষাৎকারে সামনেও এসেছে সেই সম্পর্কের কথা। এখন আবার নতুন করে শোনা যাচ্ছে নতুন প্রেমে পড়েছেন অভিনেতা টাইগার।কে সেই মহিলা যার প্রেমে পড়লেন অভিনেতা!

img 20220812 145056

বিশেষ সূত্রে জানা গিয়েছে, টাইগারের ( Tiger Shroff ) নতুন প্রেমিকা হলেন ‘ক্যাসানোভা’ গার্ল আকাঙ্খা শর্মা( Akanksha Sharma )। ২০২১-এ মুক্তি পাওয়া এক মিউজিক ভিডিয়ো ‘ক্যাসানোভা’ তে টাইগার শ্রফের সঙ্গে দেখা গিয়েছিল আকাঙ্খাকে। গুঞ্জনে শোনা যাচ্ছে সেই ‘ক্যাসানোভা’ গার্লেই টাইগারের মন মজেছে। ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে কমেন্ট করছেন দুজনের। এছাড়াও মুম্বইয়ে আকাঙ্খা শর্মার বাড়ির সামনেও বহুবার দেখা গিয়েছে টাইগারকে। যদিও আকাঙ্খার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে সম্প্রতি টাইগারকে একটি সাক্ষৎকারে প্রশ্ন করা হয়েছিল তার উত্তরে তিনি বলেন , ‘এটা একেবারেই সত্যি নয়’।একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনের মডেল হিসাবে কাজ করেছেন আকাঙ্খা শর্মা। দক্ষিণী ছবির হাত ধরে অভিনয় দুনিয়াতে পা তাঁর।

অন্যদিকে ২০১৭ সালে হয়েছিল দিশা ( Disha patani )ও টাইগার সম্পর্কের সূত্রপাত।এরপর ২০১৮ সালে ‘বাঘী-২’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন তাঁরা। সম্প্রতি এই জুটির ব্রেকআপ প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন তাঁদেরই এক কাছের বন্ধু। তিনি বলেছেন, ‘কিছু সপ্তাহ আগেই আমরা এই বিষয়ে জানতে পেরেছি। টাইগার এই সম্পর্কে কিছুই জানায়নি। ব্রেকআপ নিয়ে ও খুব একটা ভেঙেও পড়েনি। আপাতত ছবির শ্যুটিং ও লন্ডন ট্রিপ নিয়ে ব্যস্ত অভিনেতা’।

 

 

google-news-icon

লেটেস্ট খবর