fbpx

লিভ ইন, উদ্দাম যৌনতা, চুটিয়ে প্রেম, সবশেষে সম্পর্কে বিচ্ছেদ অনন্যা-ঈশান

প্রিয়া ধর, কলকাতাঃ বলিউডে নাকি সম্পর্ক পাঁপড়ের মত। এই আছে তো এই নেই! এমনটাই ঘটল এবার দুই তারকা সন্তান অনন্যা ( Ananya Pandey ) ও ঈশানের ( Ishaan Khattar ) ক্ষেত্রে। বলিউডের সবথেকে জনপ্রিয় ও সেক্সি স্টার কিডের মধ্যে এই দুজন সবথেকে সামনের সারিতে ছিলেন। দুজনের প্রেম ও যৌন মিলনের কথা বলিউডের কে না জানে। অনন্যা ও ঈশানের বিয়ে নিয়েও বলিউডে অনেক জল্পনা কল্পনা রটেছিল। তবে হঠাৎ করেই তারা সম্পর্ক বিচ্ছেদের কথা ঘোষণা করায় অনুরাগীদের মাথায় হাত।

‘খালি পিলি’ ছবির সেট থেকেই এই দুই তারকার প্রেমের সূত্রপাত। দীর্ঘদিন গোপনে প্রেম করার পরে অবশ্য এদের প্রেম ওপেন সিক্রেট হয়ে যায়। দুজনেই বর্তমানে বলিউডের জনপ্রিয় তারকা। দুজনেরই রয়েছে বিশাল অঙ্কের ফ্যান ফলোয়ার। ইতিমধ্যেই দুজনে বেশ কিছু সিনেমায় নিজেদের অভিনয় গুণ ও দক্ষতা দেখিয়েছেন।

 Ananya Pandey
Ananya Pandey

অনন্যা ও ঈশান সম্পর্কে থাকাকালীন বহুবার তাদের মধ্যে মনোমালিন্য হয়। সে কথা অবশ্য গোপন থাকেনি। অনেকবার শোনা গিয়েছে ঈশান নাকি গোপনে প্রেম করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবীর সাথে। তারা নাকি একসাথে থাকাও শুরু করেছেন। এই নাকি চাঙ্কি কন্যার মনও ভাঙ্গে বেশ কয়েকবার। অন্যদিকে অনন্যাও নাকি কোন বিদেশী বন্ধুর সাথে ভেকেশনে গেছেন বলে খবর শোনা গেছে।

 Ananya Pandey
Ananya Pandey

আরও পড়ুন………‘বিয়ের আগেই হানিমুন!’, শোভন-বৈশাখীর কাশ্মীর ভ্রমণ প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে হাসির রোল

আপাতত জানা গেছে দুজনেই নাকি সম্মতি নিয়ে সম্পর্ক থেকে বেড়িয়েছেন। তবে বলিউডের অন্দর অন্য কথাই বলছে। উল্লেখ্য ঈশান নাকি এক সংবাদমাধ্যমে জানান যে, সম্পর্কে ইতি টানেলও ভবিষ্যতে একসাথে কাজ করতে তার কোনও অসুবিধা নেই।

 Ananya Pandey
Ananya Pandey

আরও পড়ুন………‘ঋতুস্রাবের যন্ত্রণায় কাঁতরাচ্ছিলাম, তবুও টয়লেট ব্যবহার করতে দেয়নি’, গার্গীর বিরুদ্ধে অপরাজিতার বিস্ফোরক অভিযোগ

বলিউডের এই ব্যস্ততম দুই তারকাই এখন আসন্ন নতুন ছবি নিয়েই রয়েছেন। অনন্যা এবার সাউথে ডেবিউ করতে চলেছেন অন্যদিকে ঈশানের হাতে রয়ছে নতুন ছবি ‘ভূত ফোন’।

google-news-icon

লেটেস্ট খবর