fbpx

Ishaan Khatter: সিনেমা তৈরি করতে গিয়ে পরকীয়া, ঈশানের সঙ্গে প্রেম থাকতেও বিজয়ে মন মজে ছিল অনন্যার? অকপট তারকা

ঈশান বলেন তাঁর এবং অনন্যার সম্পর্কের ইতি ঘটেছে। তিনি জানান, অনন্যাকে তিনি বাকি জীবন শুধু বন্ধু হিসেবেই চান।

অনীশ দে, কলকাতা: বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তি হচ্ছেন করণ জোহর। আর বিতর্ক সৃষ্টি করতে মাহির করণ। সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের প্রেম বিচ্ছেদ নিয়ে আগেই নিজের শো কফি উইথ করণ- এ আলোচনা করেছেন তিনি। আর এইবার ঈশান খট্টর (Ishaan Khatter) এবং অনন্যা পাণ্ডের (Ananya Panday) ডেটিংয়ের খবর সামনে আসতেই চারিদিকে হইচই শুরু হয়ে যায়। অনন্যা পান্ডে এবং বিজয় দেবারাকোন্ডা এই সিজনের বিশেষ অতিথি ছিলেন। সম্প্রতি করণ জোহরের (Karan Johar) প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন্সের ছাতার তলায় বিজয় অনন্যার লাইগার ছবিটি মুক্তি পেয়েছে। তবে এই অনুষ্ঠানে তাঁরা আসার পর ছবি নিয়ে তেমন আলোচনা না হলেও এক বিস্ফোরক কথা বলেন করণ।

ananya 1

তিনি অনন্যাকে উদ্দেশ্য করে জিজ্ঞাসা করে, “এটা কি সত্যি যে তুমি ঈশানের সঙ্গে প্রেম চলাকালীন বিজয়ের সঙ্গে ডেটে গিয়েছিল?”। আর এই প্রশ্ন করতেই সবাই স্তম্ভিত হয়ে যায়। অনন্যা অবশ্য জানান, তিনি আর বিজয় শুধুই বন্ধু। এরপরে অবশ্য এই অনুষ্ঠানে অতিথি স্বরূপ আসেন ঈশান খট্টর, সিদ্ধান্ত চতুর্বেদি এবং ক্যাটরিনা কাইফ। করণ আবার ঈশানকে গোটা প্রসঙ্গটি বলেন। ঈশান যে এতে একটুও খুশি হননি তা তিনি পরিষ্কার বুঝিয়ে দেন করণকে। তার পাশাপাশি ঈশান এমন এক স্বীকারোক্তি দেন, যা শুনে তাজ্জব সকলে।

ananya 3

ঈশান বলেন তাঁর এবং অনন্যার সম্পর্কের ইতি ঘটেছে। তিনি জানান, অনন্যাকে তিনি বাকি জীবন শুধু বন্ধু হিসেবেই চান। আর করণ যে কেন তাদের পুরনো সম্পর্ক নিয়ে এত বেশি চিন্তিত তাও তিনি জানেন না। অবশ্য এই প্রথম নয় এর আগেও একাধিক সম্পর্ক গড়ে উঠেছে কফি উইথ করণ- এ, অনেক ভাঙা সম্পর্ক নিয়ে আলোচনাও হয়েছে দীর্ঘক্ষণ। সিদ্ধার্থ মালহোত্রা কিয়ারা আডবাণীর সম্পর্ক হোক কিংবা কার্তিক সারার ব্রেক আপ, কফি উইথ করণ- এ বাদ যায়নি কিছুই। এখন দেখার অপেক্ষা ঈশান এবং অনন্যার সম্পর্ক আবার জোড়া লাগে কি না?

ananya 4

এই মুহূর্তে ঈশান ব্যস্ত তাঁর ভূত পুলিশ এবং পিপা ছবি নিয়ে। এই ছবিতে ঈশান ছাড়াও রয়েছেন ভিকি পত্নী ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধান্ত চতুর্বেদি। অভিনেতা পঙ্কজ কাপুরের ছেলে ঈশান খট্টর। শিশু শিল্পী হিসেবে শুরু করেছিলেন অভিনয় জীবন। ২০০৫ সালে দাদা শাহিদ কাপুরের হাত ধরেই প্রথম পর্দায় পদার্পন করেন তিনি। পরবর্তীকালে একে একে ধারক, বেয়ন্ড দ্যা ক্লাউডস ছবির মাধ্যমে নিজের অভিনয় শৈলীর পরিচয় দেন ঈশান।

google-news-icon

লেটেস্ট খবর