fbpx

Bollywood: মাথায় এখনও কোটি টাকার দায়! ঠগ সুকেশকে ছেড়ে বিদেশি নায়কের সঙ্গে প্রেম জমিয়েছেন জ্যাকলিন?

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও মাইকেল মররোনের সম্পর্কের কথা এখন বি- টাউনের হট টপিক। এই বিষয়ে কি প্রতিক্রিয়া দুজনের? সত্যি কি ডেট করছেন তাঁরা? চলুন জেনে নেওয়া যাক।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বলিউডের ( Bollywood ) বিতর্কিত ও নামজাদা জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ( Jacqueline Fernandez )। দিন কয়েক আগেই মানিলন্ডারিং মামলায় অভিযুক্ত হিসেবে চার্জশিটে তার নাম দিয়েছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তবে দুঃসময়ের তোয়াক্কা না করে নায়িকা নাকি মজেছেন এক বিদেশি নায়কের প্রেমে। বলি পাড়ায় গুঞ্জন ৩৬৫ দিন খ্যাত তারকা মাইকেল মররোনের ( Michele Morrone ) সঙ্গে ডেটিং করছেন জ্যাকলিন।

michele morrone 1

ইতালিয়ান মডেল-অভিনেতা মাইকেল মররোন। নেটফ্লিক্সের ‘৩৬৫ ডেজ’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় তাঁকে এনে দিয়েছে বিশ্বজোড়া খ্যাতি। গত বছর, অংশুল গার্গ ও টনি কাক্করের দেশি মিউজিক ফ্যাক্টরির ‘মুড মুড কে’ ( Mud Mud Ke _ গানের হাত ধরে বলিউডে নিজের অভিষেক ঘটিয়েছেন মাইকেল। মাইকেল- জ্যাকলিনের অনস্ক্রীন কেমিস্ট্রি দেখার পরই দর্শক মহলে চাউর হয় তাঁদের প্রেমের গুঞ্জন। সেই গুঞ্জন আবারও জোরালো হয়েছে নতুন করে।

michele morrone 2

এই প্রসঙ্গে অনুরাগীরা মাইকেলকে প্রশ্ন করলে একটি ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে অভিনেতা খোলসা করে বলেন, ‘আমি কোনো সম্পর্কে নেই। কাজকে ঘিরেই আমার জীবন।’ বর্তমানে, কাউকেই ডেট করছেন না অভিনেতা। তাঁর প্রাক্তন স্ত্রী রুবা সাদেহ। পেশায় তিনি একজন ডিজাইনার। বছর কয়েক আগে বিবাহবিচ্ছেদ ঘটে দুজনের। তারপর মাইকেল বেশ কঠিন সময়ের মধ্যে যাচ্ছিলেন। বিচ্ছেদের পরে মাইকেল হতাশাগ্রস্ত এবং বিষণ্ণ ছিল বলে জানা যায়। ৩৬৫ দিনের প্রস্তাব না পেলে হয়তো অভিনয় ছেড়ে দিতেন অভিনেতা।

michele morrone 3

অন্যদিকে, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের সম্পর্ক ছিল জ্যাকলিন ফার্নান্দেজ। এরপর থেকেই জিজ্ঞাসাবাদের জন্য বহুবার নায়িকাকে তলব করছিল এই কেন্দ্রীয় তদন্ত কমিটি। সম্প্রতি ২১৫ কোটি রুপির মানিলন্ডারিংয়ের মামলার চার্জশিট জমা দিয়েছে ইডি। অভিযুক্তদের তালিকায় নাম রয়েছে বলিউডের নামজাদা এই নায়িকারও। জ্যাকলিনের বিরুদ্ধে অভিযোগ— প্রতারক সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে লাভবান হয়েছেন এই নায়িকা। প্রায় ১০ কোটি টাকার আর্থিক তছরুপ করেছেন তিনি। ইতিমধ্যেই নায়িকার ৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। জ্যাকলিন অভিনীত সর্বশেষ সিনেমা ‘বিক্রান্ত রোনা’। এছাড়া ‘সার্কাস’, ‘রামসেতু’ সিনেমাগুলো নায়িকার ঝুলিতে রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর