fbpx

Jagaddhatri: দর্শকদের রোষের মুখে পড়ে ‘জগদ্ধাত্রী’ ছাড়লেন অঙ্কিতা? জি-এর পাশাপাশি এবার স্টারেও নতুন অবতারে ধরা দেবেন অভিনেত্রী

দর্শকদের দাবি মেনেই জগদ্ধাত্রী ছাড়লেন অঙ্কিতা! এবার তাকে দেখা যাবে স্টার জলসার নতুন সিরিয়ালে|

জয়িতা চৌধুরি,কলকাতা: স্টার জলসা ( Star Jalsha ) ও জি বাংলার ( Zee Bangla ) টিআরপি ( TRP ) মহারণ যেন থামার নামই নিচ্ছে না। দর্শকদের মনোরঞ্জনের জন্য আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সঙ্গে টলিপাড়ায় আনাগোনা বাড়ছে নতুন মুখেরও। ঠিক তেমনই জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’ শেষ হয়ে তাঁর জায়গায় এসেছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ ( Jagaddhatri )। ধারাবাহিকের মুখ্যচরিত্র বা জগদ্ধাত্রীর ভুমিকায় অভিনয় করছেন নবাগতা অঙ্কিতা মল্লিক ( Ankita Mallick )। চলতি মাসের শুরুতেই সম্প্রচার শুরু হয়েছে ‘জগদ্ধাত্রী’-র।
ধারাবাহিকের ‘জগদ্ধাত্রী’ যতটা শান্ত ঘরোয়া, বাইরে ঠিক ততটাই রনংদেহি ডানপিটে স্বভাবের। স্যানাল বাড়ির সকলে তাঁকে জগদ্ধাত্রী নামে ডাকলেও, নিজের কর্মক্ষেত্রে সবাই তাঁকে এক ডাকে ‘জ্যাস’ নামেই চেনে। তবে ধারাবাহিকের শুরু থেকেই অঙ্কিতার জগদ্ধাত্রী রুপ ঠিক পছন্দসই হয়নি দর্শকদের। সিরিয়ালপ্রেমীদের একাংশের দাবী ঠিক মত জগদ্ধাত্রী চরিত্রটিকে পর্দায় ফুটিয়েই তুলতে পারছেন না অভিনেত্রী। ক্যামেরার সামনে নাকি ঠিকঠাক এস্প্রেশনই দিতে পারছেন না তিনি।

ankita mallick 1আর তাই টলিপাড়ায় গুঞ্জন, দর্শকদের কথায় মাথায় রেখেই নাকি স্টার জলসার নতুন সিরিয়ালে আসতে চলেছেন তিনি ( Bengali serial news )। তবে এত অল্পদিনেই এরকম সিদ্ধান্ত কেন? এই নিয়ে দর্শক মহলে জল্পনার শেষ নেই! তবে সেই জল্পনার অবসান ঘটালেন খোদ ধারাবাহিকের নির্মাতারা। জানালেন, জগদ্ধাত্রী চরিত্রে অঙ্কিতা ছাড়া আসলে কাউকে তাঁরা ভাবতেই পারছেন না। তবে স্টার জলসার এক নতুন ধারাবাহিকেও দেখা যাবে অঙ্কিতাকে।

সুত্রের খবর বলছে, কিছুদিন পরেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘বিক্রম বেতাল’ ( Bikram Betal )। যে ধারাবাহিকের শ্যুটিং হয়েছিল বছর দেড়েক আগেই। সেখানেই ‘দামিনী’ নামের এক পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা। আর তা নিয়েই শুরু হয়েছিল জল্পনা। যার ফলে স্টার জলসা ও জি বাংলা, দুটি চ্যানেলেই অভিনয় করতে দেখা যাবে অঙ্কিতাকে।

google-news-icon

লেটেস্ট খবর