fbpx

Koffee With Karan: উপস্থিতি কম! স্কুলে বিপদ এড়াতে নিজের সৌন্দর্যের জালে শিক্ষককে ফেলতেও পিছপা হননি জাহ্নবী

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সমগ্র নেটমাধ্যম জুড়ে এক অদ্ভুত উম্মাদনার সৃষ্টি করেছে প্রযোজক করণ জোহরের ( Karan Johar ) মুখরোচক টক শো কফি উইথ করণ সিজন ৭ ( Koffee With Karan Season 7 )। ইদানিং বলিউডের একাধিক জনপ্রিয় সেলেবদের অংশগ্রহণ করতে দেখা গিয়েছে করণ জোহরের এই টক শোতে। সম্প্রতি এই সিজনেরই দ্বিতীয় পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান ( Sara Ali Khan ) এবং অভিনেত্রী জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor )। বেশ কিছু দিন ধরে এই বিশেষ পর্বের প্রোমো ঘোরা ফেরা করছিল নেটমাধ্যমে।

যাকে কেন্দ্র করে রীতিমতো উৎসাহিত হয়ে উঠেছিল গোটা অনুরাগী মহল। কিন্তু অবশেষে গত বৃহস্পতিবার টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হল বলিউড প্রযোজকের টক শোয়ের বিশেষ এপিসোডটি। সেখানেই বলিউডের এই দুই অভিনেত্রী তাঁদের জীবনের কিছু গোপন তথ্য সামনে আনলেন, যা শোনার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বিনোদনের জগতে। অভিনেত্রী সারা আলি খান ( Sara Ali Khan ) এবং জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor ) বলেছেন, “বিপদ থেকে মুক্তি পাওয়ার জন্য ফ্লার্ট করেছিলেন তাঁরা দু’জনেই। তাও আবার শিক্ষকের সঙ্গে।”

15c33

প্রযোজক করণ জোহরের এই মুখরোচক টক শো-তে এক নতুন গেম শুরু হয়েছে, যার নাম ‘বিঙ্গো’। শো-এ উপস্থিত বলতে হয় জীবনে কোন কোন স্মরণীয় ঘটনা করেছেন। আর সেই গেম চলাকালীন জাহ্নবী এই বক্তব্য পেশ করেছেন। অভিনেত্রী বলেছেন, “তাঁর প্রতি স্কুলের এক শিক্ষকের ক্রাশ ছিল। তিনি প্রায়শই তাঁর চোখের প্রশংসা করতেন। এমনকী স্কুলে ওই শিক্ষক তাঁর নাম রেখেছিলেন ডিজনি আইস।” অবশ্য অভিনেত্রীও কম কিছু ছিলেন না, সুযোগ বুঝে তিনিও ওই শিক্ষকের সঙ্গে ফ্লার্ট করেছিলেন।

অভিনেত্রী জাহ্নবী কাপুরের এই বক্তব্য শোনার পর সারা আলি খান বলেছেন, “বিপদ থেকে মুক্তি পাওয়ার জন্য তিনি সর্বদাই ফ্লার্ট করে থাকেন। এমনকী ফ্লার্ট করার নেশায় বুঁদ হয়ে এক আধ সময় এমন কিছু বলে ফেলেছেন যার জন্য একাধিকবার বিপদের সম্মুখীন হতে হয়েছে। শুধু তাই নয়, একাধিক বিতর্ক হয়েছে তাঁর বক্তব্যকে কেন্দ্র করে।” এমনকী প্রযোজক করণ জোহরের আবাসনে বসবাসরত একই পরিবারের দুই ভাইকে ডেট করার কথা স্বীকার করেছেন এই দুই বলি অভিনেত্রী। বলি অভিনেত্রীর এই বক্তব্যে রীতিমতো অবাক হয়ে যান শোয়ের সঞ্চালক করণ জোহর। আর অভিনেত্রীদের এই বক্তব্যকে কেন্দ্র করে ইতিমধ্যেই নেটমাধ্যমে শুরু হয়ে গিয়েছে জোর আলোচনা।

google-news-icon

লেটেস্ট খবর