fbpx

Janhvi Kapoor: “বাবার পছন্দ ছেলেকেই বিয়ে করব”, তবে কি এবার গাঁটছড়া বাঁধতে বসতে চলেছেন জাহ্নবী?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সম্প্রতি তাঁর ছবি গুড লাক জেরি ( Good Luck Jerry ) মুক্তি পেয়েছে। ছবিতে একটি বিহারী মেয়ের ভুমিকায় অভিনয় করেছেন শ্রীদেবি ( Sridevi ) কন্যা জাহ্নবী কাপুর ( Janhabi Kapoor ) । বাঁধাধরা গতের বাইরে এসে তাঁর সাধারণ একজন বিহারী মেয়ের ভূমিকায় অভিনয় বলিউডের অন্দর বা বাহির সব মহলেই প্রশংসিত হয়েছে। তবে অভিনয়ের থেকে বেশি তিনি শিরোনামে থাকেন তাঁর ব্যক্তিগত জীবনের জন্য।

গুড লাক জেরির প্রোমোশনের জন্য সম্প্রতি একটি সাংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে এসেছিলেন জাহ্নবী কাপুর। এই শোতে তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, বাবার পছন্দের ছেলেকে বিয়ে করতে চান অভিনেত্রী। তিনি আরও জানান, তাঁর বাবা বনি কাপুর ( Boni Kapoor ) লম্বা ছেলে পছন্দ করেন। তিনি নিজের ৬’১। জাহ্নবীকে তিনি বলেছেন খুশি ও তিনি জাহ্নবীর জন্য লম্বা ছেলে খোঁজার দায়িত্ত্ব নিয়েছেন।

janhvi kapoor 1

জাহ্নবী আরও জানান বনি নাকি খুবই মজার মানুষ। তিনি চান বিয়ের আগে মেয়েকে সারা পৃথিবী ঘুরে দেখাতে। যাতে তাঁর মেয়ে স্বামীকে বলতে পারেন তাঁর বাবা তাঁকে সারা বিশ্ব ঘুরিয়ে দেখিয়ে দিয়েছেন। তাঁদের বাবা দুই মেয়েকে নিয়ে এতোটাই ভালবাসেন যে জাহ্নবী বা খুশি দুজনের কোনো চাওয়াই অপূর্ণ রাখেননি তাঁদের বাবা। সবসময় চেয়েছেন কি করে মেয়েদের তিনি খুশি রাখবেন।

বাবা প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, তাঁর বাবাকে ফাঁকি দেওয়া দুষ্কর। একবার বাড়িতে মিথ্যে বলে বন্ধুদের সঙ্গে লাস ভেগাস গিয়েছিলেন অভিনেত্রী। তাঁর বাবা ঠিক সেই ফাঁকি ধরে ফেলেন। মাঝেমধ্যেই জাহ্নবী ও তাঁর বোন বেরিয়ে পড়েন পৃথিবীর নানা প্রান্তে। কাজের চাপে যখনই ফ্রেশ অক্সিজেনের প্রয়োজন হয় প্রকৃতির কলে সময় কাটাতে বেরিয়ে পরেন নায়িকা। কখনো সোলো, কখন কখন বন্ধুদের সঙ্গেও বেরাতে জান তিনি।

janhvi kapoor 2

সিনেমার সংখ্যা হাতে গোনা হলেও প্রেমিকের তালিকা নেহাত কম নয়। নায়িকার বিভিন্ন সময় নাম জরিয়েছে নানা অভিনেতার সঙ্গে। কখনো কার্তিক আরিয়ান ও কখনো ইশান খটটর প্রেমের গুঞ্জনে পেজ থ্রির সংবাদের শিরোনামে থেকেছেন বহুবার। তবে প্রত্যেকবারই প্রেম নিয়ে স্পিকটি নট ছিলেন নায়িকা। তাঁর শেষ ছবি রুহি বক্সঅফিসে খুব বেশি হিল্লে করতে না পারলেও গুড লাক জেরিতে তাঁর অভিনয় প্রশংসা কুড়চ্ছে বিভিন্ন মহলে।

google-news-icon

লেটেস্ট খবর