fbpx

Good luck Jerry: ফের তামিলের অনুকরণ! ছবিতে ভোজপুরি গান ‘লাগাবেলু জব লিপস্টিক’এ কোমর দোলাবেন শ্রীদেবীকন্যা

বলিউডের এ যুগের অভিনেত্রীদের মধ্যে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর ( janhvi kapoor ) । মাত্র কয়েক বছর ইন্ডাস্ট্রিতে কাজ করলেও দেশ জুড়ে বেশ নামডাক রয়েছে এই অভিনেত্রীর। ভক্ত সংখ্যাও কম নেই শ্রীদেবী কন্যার। পূর্বে ‘ধাড়ক’, ‘গুঞ্জন সক্সেনা’, ‘রুহী’র মত বহু বলিউড ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা মিলেছে জাহ্নবীর। আর সকল চরিত্রকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি নতুন ছবি ‘গুড লাক জেরি’তে দেখা মিলবে জাহ্নবী কাপুরের। তবে দেখার বিষয় এই যে, নতুন ছবিতে নিজের চরিত্রকে পর্দায় কতটা ফুটিয়ে তুলতে পারেন অভিনেত্রী।

সামনেই প্রকাশ পেতে চলেছে জাহ্নবী কাপুরের নতুন ছবি ‘গুড লাক জেরি’। জানা গিয়েছে, ছবিতে একজন বিহারী মেয়ের ভূমিকায় দেখা যাবে জাহ্নবীকে। ছবিটি ২০১৮ সালের একটি তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’র অনুকরণে তৈরি হতে চলেছে। ছবিটিতে জাহ্নবী কাপুরকে বিহারের একটি মেয়ে জেরির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে, যে তার পরিবারকে সাহায্য করতে একটি পার্লারে কাজ করে। তবে পরে সেই মেয়েটিই কোনভাবে পাঞ্জাবের একটি ড্রাগ চক্রান্তে জড়িয়ে পড়ে। এরপর কী হয়, এখন সেটাই দেখার।

img 20220724 150129

একেবারে নতুন ভূমিকায়, নতুন রূপে দেখা যাবে জাহ্নবীকে। বিহারের ব্যাপারে নতুন কী কী শিখেছেন, সেই প্রসঙ্গে ছবিতে কর্মরত অবস্থায় একটি সংবাদমাধ্যমকে নিজের অভিজ্ঞতা সম্পর্কে বেশ কিছু কথা বলেন জাহ্নবী। তিনি বলেন, “ বিহারের বাসিন্দারা সত্যিই খুব ভাল, আর তাদের কথাবার্তাও বেশ মিষ্টি।” এছাড়াও এই ছবিতে প্রথমবারের মত কোন ভোজপুরি গানেও দেখা যাবে অভিনেত্রীকে। এই প্রসঙ্গে তিনি বলেন,“ আমার ভাষা প্রশিক্ষক গণেশ স্যার আমাকে রোজ এই গানের অভ্যাস করাতেন।”

এছাড়াও ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অনেক কথাই বলেছিলেন অভিনেত্রী। তাঁর আসল ছবিটি দেখে বেশ মজার লেগেছিল। তাঁর কথায়,“আমি নয়নতারা এবং যোগী বাবুর খুব বড় ভক্ত, আর আমার মনে হয়েছিল এই ছবিটি আমার জন্য একটি নতুন সুযোগ”। প্রসঙ্গত, পূর্বে আমরা জাহ্নবীকে বেশিরভাগ সময়েই বেশ শান্ত স্বভাবের চরিত্রে দেখেছি। তবে জাহ্নবীর কথায়, এই নতুন ছবিটিতে তাঁকে দর্শক একেবারে নতুন রূপে দেখবে।

‘গুড লাক জেরি’ ছবিটি ২৯ জুলাই ডিসনি প্লাস হটস্টারে প্রকাশ পেতে চলেছে। ছবিতে জাহ্নবীকে নতুন রূপে দেখার অপেক্ষায় দিন গুনছে অনুরাগীরা।

google-news-icon

লেটেস্ট খবর