fbpx

Janhvi Kapoor: অনিল-সঞ্জয়ের জন্য জলাঞ্জলি বনির কেরিয়ার! কাকাদের বিরুদ্ধে কি রাগে ফুঁসছেন জাহ্নবী?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বলিউড স্টার কিডদের কেন্দ্র করে রীতিমতো মেতে রয়েছেন সমগ্র বিনোদনের জগৎ। এমনকী সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এনারা। আর এই চর্চিত তারকা সন্তানদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor )। অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের কন্যা জাহ্নবী কাপুর অভিনয় কেরিয়ারের তুলনায় চর্চিত তাঁর ব্যক্তিগত জীবন যাপনের জন্য। কিছুদিন আগে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর বাবা বনি কাপুরের সম্পর্কে যা মন্তব্য করলেন তা শোনার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র।

কিন্তু কী এমন বললেন অভিনেত্রী জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor )। সাধারণত যারা বলিউড নিয়ে দিনরাত চর্চায় মেতে থাকেন তাঁরা জেনে থাকবেন বনি কাপুর ( Boney Kapoor ) একজন সফলতম প্রযোজক হিসেবে পরিচিত। কিন্তু জানেন কি, প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করার আগে তিনি অভিনয়কেই নিজের প্রথম পছন্দ হিসেবে বেছে নিয়েছিলেন। অভিনেত্রী জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor ) এই দিনের সাক্ষাৎকারে বলেছেন, “একটা সময় এসেছিল যখন তাঁর বাবা একজন অভিনেতা হতে চেয়েছিলেন। কিন্তু তাঁর বাবার কাঁধে সুরিন্দর সিংয়ের ব্যবসা দেখাশোনা করার দায়িত্ব এসে পৌছায়।”

19c22

শুধু তাই নয়, অভিনেত্রীর বক্তব্য অনুযায়ী, ‘সেই সময় তাঁর দুই ভাই অনিল কাপুর এবং সঞ্জয় কাপুরের কেরিয়ার তৈরী করার দায়িত্ব এসে পৌছায় তাঁর কাঁধে। যদি তাঁর বাবা বনি কাপুরের কাঁধে দুই ভাইয়ের কেরিয়ার তৈরী করার দায়িত্ব না থাকত তবে সে হয়তো অভিনেতা হিসেবে পরিচিতি গড়ে তুলতো।’ অভিনেত্রী জাহ্নবী কাপুরের এই বিষ্ফোরক মন্তব্যের জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বলিউডে। এমনকী গুঞ্জন শুরু হয়েছে নেটমাধ্যমেও।

তবে প্রযোজক হিসেবে পরিচিত হলেও বনি কাপুর খুব শীঘ্রই রূপোলি পর্দায় একজন অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন। জানা গিয়েছে, পরিচালক লভ রঞ্জনের আসন্ন সিনেমাতে অভিনয় করতে চলেছেন বনি কাপুর। সহ অভিনেতা হিসেবে তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা রণবীর কাপুর, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং ডিম্পল কাপাডিয়ার মতোন জনপ্রিয় বলি তারকাদের। সূত্র অনুযায়ী, ইতিমধ্যেই এই সিনেমার বেশিরভাগ শ্যুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছে। প্রযোজকের পর একজন অভিনেতা হিসেবে বনি কাপুরের রূপোলি পর্দায় আত্মপ্রকাশ করার খবর শুনে উৎসাহ সিনেমা প্রেমিদের একাংশ, কিন্তু অভিনেত্রী জাহ্নবী কাপুরের এই বক্তব্য যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটাল তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর