fbpx

Janhvi-Alia: “আলিয়ার জন্য মানুষ খুন করতেও রাজি”, অভিনেত্রী প্রতি এ কেমন ভালবাসা জাহির করলেন জাহ্নবী?

রাখী পোদ্দার, কলকাতা : দুই অভিনেত্রীর মধ্যেকার রেষারেষির গল্প তো আমরা প্রায়শই শুনে থাকি। তবে আপনি কী দেখছেন কখনও এক অভিনেত্রী তাঁরই প্রতিদ্বন্দ্বী অপর এক অভিনেত্রীকে করে অপার ভক্তি ও শ্রদ্ধা। কী শুনে একটু অবাক হচ্ছেন বুঝি? অবাক কান্ড লাগলেও এটাই সত্যি। তাঁদের মধ্যে বয়সের খুব একটা তফাৎ না থাকলেও ইন্ডাস্ট্রিতে তাঁদের পা রাখার মধ্যে রয়েছে বেশ খানিকটা তফাৎ। বলিউডের ( Bollywood) প্রথম সারির নায়িকাদের মধ্যে উঠে আসে তাঁর নাম। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ হোক কিংবা ‘গাঙ্গুবাই’ সকলের মনে এক আলাদাই ছাপ ফেলেছেন আলিয়া ( Alia Bhatt)। একের পর এক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন তিনি। অপরদিকে বলিউডে মাত্র কয়েকবছর হল পা রেখেছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যা হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও খুব শীঘ্রই নিজের অভিনয় দক্ষতা ও বোল্ড লুকে মন জয় করেছেন একাধিক মানুষের। সম্প্রতি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor) জানান তিনি নাকি অভিনেত্রী আলিয়া ভাটের সবথেকে বড় ফ্যান।

সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় জাহ্নবী ( Janhvi Kapoor) প্রকাশ্যে আনেন কিছু অজানা তথ্য। তিনি বলেন, তিনি নাকি অভিনেত্রী আলিয়া ভাটের ( Alia Bhatt) ভীষণ বড় ভক্ত। আলিয়ার প্রতি নিজের ভালোবাসার কথা এদিন শুনতে পাওয়া যায় অভিনেত্রীর মুখে। অভিনেত্রী জাহ্নবী কাপুর বলেন, ‘আলিয়ার সঙ্গে একই ছবিতে কাজ করার সুযোগ পেতে আমি মানুষ খুনও করতে পারি। এমনকী তাঁকে আমি রোজ স্টক করি।’ শ্রীদেবী কন্যার মুখে এমন ধরনের কথা শুনে হতবাক সারা নেট দুনিয়া।

Janhvi Kapoor and Alia Bhatt
Janhvi Kapoor and Alia Bhatt

এছাড়াও জাহ্নবী আরও জানান, তিনি আলিয়ার সঙ্গে একই ছবিতে কাজ করার সুযোগ খোঁজছেন। যখনই আলিয়ার কোনও নতুন ছবির ট্রেলার প্রকাশ্যে আসে, তখন তিনিও অন্য সব ভক্তদের মতো ঝাঁপিয়ে পড়ে মন্তব্য করেন। শুভেচ্ছা জানান। এছাড়াও, অভিনেত্রী কথায়, ‘আমি খুবই আক্রমণাত্মক ভঙ্গিতে কথা বলি আলিয়ার সঙ্গে। যদি সেই কথোপকথন দেখানো হয় সবাইকে, তবে মনে হবে যেন আমি সেগুলো চিৎকার করে বলছি। যদিও আলিয়ার তরফে উত্তরটা ছিল খুবই শান্ত ও নম্রভাবে। আলিয়া উত্তর দেন ‘ধন্যবাদ বাবু’ লিখে।’ যদিও জাহ্নবীর ধারণা তাঁর এই ব্যবহারের জন্য অসন্তুষ্ট হয়েছেন আলিয়া ভাট। তাঁর মতে হয়তো আলিয়া ভাট ভয় পান জাহ্নবী কাপুরকে।

Janhvi Kapoor and Alia Bhatt
Janhvi Kapoor and Alia Bhatt

আজ অর্থাৎ ২৯শে জুলাই হটস্টারে মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুর অভিনীত ‘গুড লাক জেরি’। জাহ্নবীর ( Janhvi Kapoor) এই ছবিটি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’র রিমেক। অপরদিকে আগামী ৫ই আগস্ট আসতে চলেছে আলিয়া প্রযোজিত ছবি ‘ডার্লিং’। ওই ছবির মধ্যে দিয়েই প্রযোজনায় প্রথম হাতেখড়ি হচ্ছে আলিয়ার ( Alia Bhatt)।

google-news-icon

লেটেস্ট খবর