fbpx

Jasmine Roy Instagram: “কইভি না তুমসা মিলা…..” গৌরব মুছে দিলেও জ্যাসমিনের ইনস্টাগ্রামে আজও জীবন্ত পুরানো মুহূর্তরা

গৌরবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জ্যাসমিনের সঙ্গে তোলা ছবি-ভিডিয়োগুলি মুছে গেলেও জ্যাসমিনের অ্যাকাউন্টে আজও ওরা অক্ষত।

টেলিপর্দার ( Tollywood ) শ্রীকৃষ্ণকে না চেনে না। সিনেপাড়ায় এক ভীষণ পরিচিত মুখ সে। একাধিক সিরিয়ালের মধ্যে দিয়ে দর্শকদের কাছে ধরা দেন তিনি মাঝে মধ্যেই। বাস্তব জীবনেও সে শ্রীকৃষ্ণ গৌরব মন্ডল ( Gaurav Mondal ) । টলিপাড়ার অন্দরে অন্দরে ঘুরে বেড়াত তাঁর সঙ্গে রাধা অর্থাৎ জ্যাসমিনের ( Jasmine Roy ) প্রেম কথা। সোশ্যাল মিডিয়াতেও বেশ সচল ছিলেন দু’জনে। তাদের প্রেমটা এতটাই মধুর যে নেটিজেনদের আকৃষ্ট করত ভীষণ ভাবে। এক সঙ্গে রিল বানানো, ছবি ছাড়া এই সব কিছুর মধ্যে দিয়ে অনুরাগীদের মনে উষ্ণতা ছড়িয়ে দিত তাঁরা। 

কিন্তু একটা তাসের  ঘর যেমন হাওয়ার ঝাপটায় ভেঙে পড়ে, তাঁদের সম্পর্কটাও যেন হটাৎই নিয়ে নেয় সেই মোড়। বেশ কিছুদিন গুঞ্জন চলছিল টলিপাড়ায়। হয় তো ভেঙে গিয়েছে জ্যাসমিন-গৌরবের সম্পর্ক। জল্পনা-কল্পনা নানা কথা ঘিরে ছিল তাঁদের প্রেমকথাকে। অনুরাগীদের আশা ছিল হয় তো গোটাটাই মিথ্যা। কিন্তু এটা বাস্তব। এখানে কল্পনার কোনও জায়গা নেই। নিজের মুখেই সংবাদমাধ্যমের সামনে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী। 

বিচ্ছেদের জল্পনায় শিলমোহর দিলেও জানাননি নেপথ্যের কারণ। ব্যাক্তিগত বিষয় বলেই গোটাটা এড়িয়ে গিয়েছিলেন তিনি। তবে এবার যেন দর্শকদের সামনে চলে এসেছে নয়া মোড়। চুপিসারে এক বিদেশিনীর প্রেমে মাখো মাখো হয়ে উঠেছিল গৌরবের মন। আর সেই প্রেমেই শিলমোহর লাগিয়েই রাশিয়ান প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বেঁধে নিলেন গৌরব। সব কিছুই যেন নিমিষে ঘটে গেল। অনুরাগীদের মনেও দানা বেঁধেছে হাজারটা প্রশ্ন চিহ্ন। 

 

View this post on Instagram

 

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial)

উল্লেখ্য, তবে এই সবের মাঝে কেমন আছেন অভিনেত্রী জ্যাসমিন? এক সময় চুটিয়ে প্রেম করেছেন গৌরব-জ্যাসমিন। নানা ভালবাসার রিল ভিডিয়োর মধ্যে দিয়ে রাঙিয়ে দিতেন অনুরাগীদের মন। সংক্রমণ ঘটাতেন প্রেমের। আজ হয় তো মনোমালিন্যের আঁধার ঢেকেছে সেই প্রেমের আলোগুলোকে। বেদনা হয় তো বিচ্ছিন্ন করেছে এই সমাজ জগৎ থেকে। তবে সব কিছুরই মাঝে দিব্যি জীবন্ত আছে সেই ফ্রেমবন্দি ভালবাসার দিনগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial)

 দেখা গিয়েছে, গৌরবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জ্যাসমিনের সঙ্গে তোলা ছবি-ভিডিয়োগুলি মুছে গেলেও জ্যাসমিনের অ্যাকাউন্টে আজও ওরা অক্ষত। সেখানে কিছু হারিয়ে যাওয়া মুহূর্ত হয়ে দিব্যি বেঁচে আছে তারা। আদরে-আহ্লাদের সেই ছবিগুলি জানান যেন দিচ্ছে তাদের একটা ফ্রেমবন্দি কেটে যাওয়া মুহূর্ত হিসাবে বেঁচে থাকাকে।

google-news-icon

লেটেস্ট খবর