fbpx

Jisshu Sengupta: বাংলা ছেড়ে দক্ষিণে দাপট যিশুর! ‘পুষ্পা’ প্রেমিকার সঙ্গে পর্দা মাতাবে অভিনেতা

জয়িতা চৌধুরি,কলকাতাঃ যিশু সেনগুপ্ত ( Jisshu Sengupta ) বর্তমানে টলিউডের ( Tollywood ) অন্যতম ব্যস্ত অভিনেতাদের মধ্যে একজন। এই মুহূর্তে তিনি শুধু বাংলারই নয়, রীতিমত জাতীয় স্তরের অভিনেতা। বলিউডেও কাজ করছেন আজ বহুদিন। করিশ্মা কাপুরের সঙ্গে করছেন নতুন ওয়েব সিরিজ ‘ব্রাউন’। তবে সম্প্রতি অভিনেতাকে ফোন করলেই নাকি পাওয়া যাচ্ছে হায়দ্রাবাদ, নয়তো চেন্নাইতে!কোভিড পরিস্থিতির সময় থেলেই অল্প বিস্তর কাজ করছিলেন তেলেগু ছবিতে। তবে কি অভিনেতার হাতে অনেকগুলো দক্ষিনী ছবিতে কাজের অফার? তাই বেশির ভাগ সময়ই থাকছেন কলকাতার বাইরে?

jisshu sengupta 2

সম্প্রতি যিশুকে দেখা গিয়েছিল চিরঞ্জিবী অভিনীত ‘আচার্য’ ( Acharya ), নীতিন-রশ্মিকা মন্দানার ‘ভীষ্ম’ ( Vishwa ), নানির ‘শ্যাম সিং রায়’ ( Shyam Singh Ray )-তে দেখা গিয়েছিল টলিউডের এই হার্টথ্রব অভিনেতাকে। তবে এবার সূত্রের খবর, খুব শীঘ্রই অভিনেতাকে দেখা যাবে দুলকার সলমন এবং ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রমন’ ছবিতে। তিনি জানান, ‘হ্যাঁ, যিশু এই ছবির অবিচ্ছেদ্য অংশ, তবে তাঁর চরিত্র নিয়ে কিছু খোলসা করা যাবে না। তবে ছবির চিত্রনাট্যের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন তিনি, যিশু নিজে জারুণ খুশি এই ছবিতে কাজ করে’।

jisshu sengupta 1

 

দুলকার সলমন এবং ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রমন’ ছবির পরিচালক হানু রাঘাবাপুড়ি। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ৫ই আগস্ট। ছবিতে আরও থাকছেন সুমন্ত, রশ্মিকা মন্দনা, গৌতম বাসুদেব মেনন, প্রকাশ রাজের মতো বাঘা বাঘা অভিনেতারা। বলিউডে অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাউত ( Kangana Ranaut ) অভিনীত ‘থালাইভি’ ( Thalaivi ) ছবিতে। বাংলাতেও অভিনেতার শেষ কাজ ‘বাবা,বেবি ও’ ( Baba Baby O ) ছবিতে।

তবে দক্ষিণ ছেড়ে কবে ফিরে আসবেন বাঙালী মেয়েদের ক্রাশ? জানা যাচ্ছে, খুব শীঘ্রই ‘মেঘ পিওন’ ছবিতে কাজ করবেন এই তারকা। ছবির পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের ( Indradeep Dasgupta ) এই ছবির মুখ্যব ভুমিকায় রয়েছেন আবির শুভশ্রী ( Subhasree Ganguly )। ছবিতে শুভশ্রীকে দেখা যাবে যিশুর স্ত্রীর ভূমিকায়।

google-news-icon

লেটেস্ট খবর