fbpx

জিতু ভাইয়ার আকাশছোঁয়া বাড়ি! পঞ্চায়েতের সচীবের সম্পত্তি শুনে চোখ কপালে উঠল নেটিজেনদের

অনীশ দে, কলকাতা: সম্প্রতি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে পঞ্চায়েত সিজন ২। প্রথম সিজনের মতই এই সিজন দর্শকদের মনে দাগ কেটেছে। এই সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার ওরফে জিতু ভাইয়া (Jitendra Kumar)। টিভিএফ এর ছাতার তলায় তৈরি এই ওয়েব সিরিজে জিতেন্দ্র কুমারের পাশাপাশি ফয়সাল মালিক, নিনা গুপ্তা (Neena Gupta) এবং রঘুবীর যাদব। কিন্তু আপনারা কি জানেন জিতেন্দ্র কত টাকার সম্পত্তির মালিক? আসুন জেনে নিই (jitendra kumar net worth)
jitu 3
আইআইটি খরগপুরের ছাত্র জিতেন্দ্র (Jitendra Kumar)। সিভিল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনা করেছেন। কিন্তু ইঞ্জিনিয়ারিং পড়তে তেমন ভালো লাগত না জিতুর। তাই তিনি বেছে নিয়েছিলেন অভিনয়। সংবাদমাধ্যম পিটিআই কে তিনি জানান, “আমি একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলাম। কিন্তু আমি ভালো র‍্যাঙ্ক পাইনি, তাই আমি সিভিল ইঞ্জিনিয়ারিং পেয়েছিলাম। সেখানেই আমি পড়াশোনায় আগ্রহ হারিয়ে ফেলি। আপনি যদি আপনার ইঞ্জিনিয়ারিং এর পড়া ভালো না বাসেন তবে ভালো ইঞ্জিনিয়ার হতে পারবেন না”
jitu 2
প্রথমদিকে টিভিএফ- এর নানান স্পুফে অভিনয় করতেন তিনি। পরবর্তীতে একই প্রযোজনা সংস্থার কোটা ফ্যাক্টরি ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ন অভিনয় করেন জিতু। যা তাকে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে দেয়। পরবর্তীকালে বলিউডে কাজ করেন জিতেন্দ্র। সুপারস্টার আয়ুষ্মান খুরানার বিপরীতে শুভ মঙ্গল জ্যাদা সাবধান(Subh Mangal Zyada Sabdhan) ছবিতে অভিনয় করেন তিনি।
আরও পড়ুন:চুরি করতে গিয়ে মেয়ের হাতে ধরা পড়লেন রঞ্জিত মল্লিক! কোয়েল ও রঞ্জিতের খুনসুঁটি এখন ভাইরাল
এরপর একে একে চামান বাহার এবং পঞ্চায়েত সিরিজে অভিনয় করেন জিতু ভাইয়া (jitendra kumar net worth)। এত ছবি ও সিরিজে অভিনয় করার পর জিতেন্দ্রর মোট সম্পত্তির মূল্য এই মুহূর্তে ৭ কোটি টাকা (jitendra kumar net worth)। শোনা যায় প্রায় প্রত্যেকটি ওয়েব সিরিজের জন্য জিতেন্দ্র ৫০,০০০ টাকা দাবি করেন, পঞ্চায়েতের ক্ষেত্রেও তা ব্যতিক্রম হলো না (jitendra kumar net worth)। পঞ্চায়েত সিজন ২তে মোট ৮ টি এপিসোড রয়েছে, যার জেরে সেখান থেকে জিতেন্দ্রর মোট আয় ৪ লক্ষ টাকা (jitendra kumar net worth)।

পঞ্চায়েতের প্রত্যেকটি এপিসোডে রয়েছে একটি শিক্ষা। ভারতীয় সমাজের নিখুঁত সমস্যা এবং রাজনীতি চিত্রনাট্যের মান বাড়িয়ে তুলেছে কয়েকগুন। এই সিজনের শেষ অংশ আমাদের সকলের চোখে জল এনেছে। সিজন ৩ কবে আসবে, সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে (jitendra kumar net worth)।

google-news-icon

লেটেস্ট খবর