fbpx

John Bhattacharya: মোদক পরিবারে সুখের দিন, মিঠাইয়ের ক্ষতি ছেড়ে সঞ্জনার সঙ্গে প্রেমে মত্ত ওমি

ছোট পর্দার হিরো থেকে হঠাৎই ভিলেন। হিরো হোক বা ভিলেন ম্যাচো ম্যান জন ভট্টাচার্যের ভক্তের সংখ্যা নেহাৎ কম নয়।তাঁর লুকেই ফিদা মহিলা ভক্তরা। আবার মিঠাই প্রেমীরা বিষ নজরে দেখেন জন কে। ওমি আগরওয়াল এখন তাদের ক্ষোভের কারণ ওমির গুলিতেই মৃত্যুর মুখে পড়েছিল মিঠাই। প্রাণে বাঁচলেও মিঠাইয়ের জ্ঞান ফিরছে না, হাসপাতালে ভর্তি রয়েছে মিঠাই। সিডের জীবনে নেমে এসেছে বিরহ যন্ত্রণা। যত কান্ড আগরওয়ালদের ছোট ছেলে ওমির জন্য।চোখের জলে ভাসছেন মিঠাই প্রেমীরা। কিন্তু জন ওরফে ওমি আছেন ভালোই খোশ মেজাজে। না মিঠাই কে মারার খুশিতে নয়! তার আনন্দের পিছনে রয়েছে অন্য কারণ। কী সেই কারণ?

তবে পর্দায় যাই ঘটুক, বাস্তবে কিন্তু জন মোটেই ভিলেন নয়। টলিউড ইন্ড্রাস্ট্রিতে জন ভট্টাচার্য ও সঞ্জনা বন্দোপাধ্যায়ের জুটির বেশ সুখ্যাতি আছে। একটি মিউজিক ভিডিওর মাধ্যমেই টলিউডে এন্ট্রি নেন জন-সঞ্জনা। সেদিন থেকেই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন তারা। এবার আবার সঞ্জনার সাথেই জুটি বাঁধবেন জন। মানুষের ভালোবাসায় আবার একসঙ্গে দেখা যাবে তাদের। তবে কী মিঠাই ছেড়ে দেবেন অভিনেতা?

একেবারেই নয়। মিঠাইয়ের ভিলেন গিরি চলবে। কিন্তু তার পাশাপাশি একটি নতুন মিউজিক ভিডিওতে দেখা যাবে জন সঞ্জনাকে। গানের নাম হয়ে আছি তোর। ইতিমধ্যেই গানের পোস্টার সামনে এসেছে। গানটি গাইবেন বিখ্যাত গায়ক মহতিম শকিব রাহমান। আগামী ৫ই আগস্ট পুরো গানের ভিডিও প্রকাশ্যে আসবে। img 20220731 175449

শুধু ছোট পর্দা নয় বড়ো পর্দায় দেবের সঙ্গে অভিনয় করেছেন জন। ‘গোলন্দাজ’ ছবিতে ফুটবলারের ভূমিকায় দেখা গেছে তাকে। ‘মিঠাই’ ছাড়াও, ‘নজর’, ‘রিমলি’ ও একাধিক ধারাবাহিকে দেখা গেছে জনকে। সঞ্জনা ইয়াস দাশগুপ্তের বিপরীতে ফিদা সিনেমায় অভিনয় করেন। তারপরই সুযোগ এসেছিল অনুপম রায়ের ‘মিথ্যে কথা’ গানে অভিনয় করার। বাঙালির দুর্গা পুজো নিয়ে এই গানে জন-সঞ্জনার সঙ্গে নেচে উঠেছিল হাজার হাজার বাঙালি ছেলেমেয়ে। গানটি পছন্দ করেছেন এক লক্ষের বেশি মানুষ। আর গানটি পৌঁছেছে এক কোটি জনগনের কাছে। এই বড় সড়ো সাফল্যের পর একাধিক মিউজিক ভিডিওতে কাজের সুযোগ এসছে। তবে সঞ্জনার সঙ্গে পুনরায় পর্দায় জনপ্রিয়তার ছুঁতে আসছে জন।

google-news-icon

লেটেস্ট খবর