fbpx

John Bhattacharya: মিঠাই ছেড়ে অন্য চ্যানেলে ওমি? খলনায়ক নয় জি’কে টিআরপি টক্কর দিতে নায়কের বেশে হাজির অভিনেতা

প্রত্যুষা সরকার,কলকাতা: বর্তমানে বাংলা বিনোদন জগতের সব থেকে বড় প্ল্যাটফর্ম হয়ে উঠেছে বাংলা ধারাবাহিক। নতুন নতুন একাধিক ধারাবাহিক শুরু হচ্ছে আবার শেষও হয়ে যাচ্ছে। ধারাবাহিক গুলি দীর্ঘ সময় চলার জন্য একাধিক চরিত্রের উপস্থিতি থাকে। একটা চরিত্র শেষ হয়ে যায় তো আসে আরও এক নতুন চরিত্র। তবে এখন আর আগের মতো বেশি দিন চলে না একটি ধারাবাহিক।

বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। সেই ধারাবাহিকের ভিলেন ওমি আগরওয়াল। সম্প্রতি ধারাবাহিকে এক্সিডেন্ট হয়ে মৃত্যু হয়েছে তাঁর। আর তারপরই আবার একেবারে নতুন অবতারে পর্দায় হাজির হচ্ছেন অভিনেতা জন ভট্টাচার্য ( John Bhattacharya )। তবে এবার জন ভট্টাচার্যকে ভিলেন নয় বরং নায়কের চরিত্রে দেখা যাবে। সঙ্গে আছেন টলি পাড়ার আরও এক জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু।

img 20220816 182806

গত কয়েকদিন আগে শেষ হওয়া বাংলা ধারাবাহিক ‘রিমলি’তে মুখ্য চরিত্রে অভিনয়ের পর দর্শকের অনুরোধে আবারও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনকে ( John Bhattacharya )। তবে এবার আর প্রথম সারির চ্যানেলে নয় বরং সান বাংলায় নায়ক নায়িকা হতে চলেছেন জন দেবাদৃতা। অন্যদিকে দেবাদৃতারো বেশ বেশ জনপ্রিয়তা রয়েছে ছোটপর্দায়।

img 20220816 182558

এর আগে প্রথম সারির চ্যানেলে ‘জয়ী’, ‘আলো ছায়া’, ‘মীরা’ মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবাদৃতা। সেখান থেকেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। তাঁর অভিনয় দিয়ে বরাবর দর্শকদের মুগ্ধ করে এসেছেন তিনি। তবে বেশকিছুদিন তাঁকে আর কোনও ধারাবাহিকে দেখা যাচ্ছিল না। কিন্তু এবার অবশেষে সেই প্রতীক্ষার অবসান হল।

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)

বাংলা বিনোদন মূলক চ্যানেল সান বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে আসেছেন জন ভট্টাচার্য ( John Bhattacharya ) এবং দেবাদৃতা বসু। দু’জনকেই মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ধারাবাহিকে। ধারাবাহিকে নাম ‘আলোর ঠিকানা’ ( Alor thikana )। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে নতুন ধারাবাহিকের প্রোমো। আর সেই প্রোমো দেখেই বোঝা গেলও নতুন এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন জন-দেবাদৃতা।

 

google-news-icon

লেটেস্ট খবর