fbpx

Juhi Chawla: এ যেন নতুন শুরু, বলি পর্দা ছেড়ে ওটিটি প্ল্যাটফর্মে পা দিয়ে অনুভূতি কেমন, জানালেন জুহি

ট্রেলার জুড়ে দেখা যায় চারজন বন্ধুকে এবং এক পুলিশ কর্মীকে।

অনীশ দে, কলকাতা: প্রকাশ্যে এলো আমাজন প্রাইম ভিডিয়োর নতুন ওয়েব সিরিজ হাশ হাশ (Hush Hush) এর ট্রেলার। তারকা সমৃদ্ধ এই সিরিজের মূল প্রেক্ষাপট এক রহস্যকে ঘিরে। নাম, অর্থ সম্পত্তি বাইরের চাকচিক্য হয়তো বাড়িয়ে তোলে। কিন্তু মনের ভিতরে তাও থেকে যায় অন্ধকার। ট্রেলার জুড়ে দেখা যায় চারজন বন্ধুকে এবং এক পুলিশকর্মীকে। চার বন্ধু মিলে এমন কিছু করেছে যা লুকানোর আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে তাঁরা। এমনটাই সন্দেহ সেই পুলিশকর্মীর। সাতটি পর্বের এই সিরিজের পরিচালনার দায়িত্ব সামলেছেন তনুজা চন্দ্র।

juhi

এই সিরিজের মুখ্য ভূমিকায় রয়েছেন জুহি চাওলা (Juhi Chawla)। এই সিরিজ দিয়েই ওটিটি অভিষেক সারলেন জুহি। প্রথমবার ডিজিটাল মাধ্যমে কাজ করার অনুভূতি অভিনেত্রীর খুবই ভালো। এক সংবাদমাধ্যমকে তিনি (Juhi Chawla) জানিয়েছেন, ” ক্রমবর্ধমান ডিজিটাল স্পেসে আমাজন প্রাইমের সঙ্গে একটি নতুন যাত্রা শুরু করার জন্য আমি উদগ্রীব। প্ল্যাটফর্মটি ব্লকবাস্টার অরিজিনাল গল্প বলার শিল্পে বৈপ্লবিক পরিবর্তন এনেছে, যা সারা দেশে দর্শকদের মুগ্ধ করেছে।” উল্লেখ্য, ওটিটি-তে এই প্রথম কাজ করতে চলেছেন জুহি। তাঁর সমসাময়িক একাধিক অভিনেত্রীরা ডিজিটাল জগতে আগেই পদার্পন করেছেন। ২০১৯- এ “এক লরকি কো দেখা তো এইসা লাগা” ছবিতে কাজ করেছিলেন জুহি (Juhi Chawla)।

juhi 3

এই সিরিজে জুহির পাশাপাশি রয়েছেন সোহা আলি খান (Soha Ali Khan), সাহানা গোস্বামী, কৃতিকা কামরা, করিশমা তান্না, আয়েশা ঝুলকা প্রমুখ।একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে চলেছেন সোহা আলি খান এবং বিগ বস খ্যাত করিশমা তান্নাকে দেখা যাবে পুলিশ কর্মীর ভূমিকায়। সিরিজটি যে থ্রিলার ধর্মী, তা আর বলার অপেক্ষা রাখে না। সোহা আলি খান তাঁর নতুন কাজ নিয়ে খুবই উচ্ছসিত, তিনি (Soha Ali Khan) জানান, ” আজকের যুগে দাড়িয়ে মহিলারা যে সমস্ত দিকগুলির মুখোমুখি হয় তারই গল্প বলবে হাশ হাশ।” অন্যদিকে সাহানা গোস্বামী মনে করেন হাশ হাশ- এর চিত্রনাট্য এমনভাবেই বোনা হয়েছে যে বিশ্বব্যাপী সকলেরই এই সিরিজ ভালো লাগবে।

ভারতে ওটিটি বিপ্লব আগেই শুরু হয়ে গেছে। তবে দিন দিন যেন আরও কঠিন হয়ে উঠেছে ওটিটি বাজার। সাবস্ক্রাইবার সংখ্যার দিক থেকে প্রথমে রয়েছে Disney+Hotstar, অন্যদিকে দ্বিতীয় স্থানে রয়েছে আমাজন প্রাইম ভিডিয়ো এবং তারপরে রয়েছে নেটফ্লিক্স। দেখার অপেক্ষা এই কঠিন বাজারে
হাশ হাশ (Hush Hush) দর্শকদের মন জয় করতে পারে কি না? অবশ্য তার জবাব মিলবে ২২শে সেপ্টেম্বর।

google-news-icon

লেটেস্ট খবর