Advertisement

বখাটে মেয়ে থেকে জাঁদরেল শাশুড়ি! ২৬ বছরের টলি-ক্যারিয়ার পার করেও আজও রূপ ধরে রেখেছেন জুন

জয়িতা চৌধুরী, কলকাতা: টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া ( June Maliah )। আজকাল অভিনয়ের পাশাপাশি এখন রাজনীতির মাঠেও ছক্কা হাঁকাচ্ছেন তিনি। তবে হাজার কর্ম ব্যস্ততার মধ্যেও নিজের বয়সকে যেনো থামিয়ে দিয়েছেন তিনি। অভিনয় হোক বা রাজনীতি বিভিন্ন বিষয়ে অভিজ্ঞ হয়েছেন, কিন্তু তাঁর বসন্তের ‘সবুজ’ ধূসর হয়নি কখনও। এখনো যেনো তার বয়স ষোলো আর এখনো অভিনেত্রী রাজ করে চলেছেন হাজারো পুরুষ হৃদয়ে।

প্রভাত রায়ের ‘লাঠি’ ছবিটির হাত ধরে ইন্ডাস্ট্রিতে অভিনয় যাত্রা শুরু করেন জুন । ব্যস, আর ফিরে তাকাতে হয়নি জীবনে। দর্শকদের মন তখনই জয় করে নেন নিজের অভিনয় দখ্যতার মাধ্যমে। আর তারপর ছাব্বিশটা বছর কেটে গেছে এই অভিনয় জগতে। জীবনে অনেক ওঠানামা দেখেছেন। ইন্ডাস্ট্রি যেমন অনেক কিছু দিয়েছে আবার অনেক কেড়েও নিয়েছে অনেক কিছুই। খুব কম বয়সে বিয়ে করেন এবং দুই সন্তানের জন্ম দেন। আর তার পরই ঘর ভাঙে। জীবনে প্রেম আসে তারপরও। তবে সন্তানদের মুখ চেয়ে নিজেকে গোছাননি। গুছিয়েছেন বটে, তবে সন্তান বেড়ে ওঠার পর। প্রিয় মানুষটির সঙ্গে সংসার তাঁর।

june malia 2

বড়ো পর্দার পাশাপাশি এই মুহুর্তে জুন ছোট পর্দাও কাঁপিয়ে বেড়াচ্ছেন। জি বাংলার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের র দাপুটে শাশুড়ি। রাজনীতিতে বিধায়কের পদ সামলানোর সাথে সাথেই বড়ো পর্দা ও ছোট পর্দাও কাঁপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। সম্প্রীতি অভিনয় করছেন জি বাংলার ( Zee Bnagla ) ‘গাঁটছড়া’ ( Gatchora ) ধারাবাহিকের দাপুটে শাশুড়ির ভূমিকায়ে। নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে ( June Malia Instagram ) গতকাল অভিনেত্রী ‘লাঠি’ ও ‘গাঁটছড়া’র চরিত্র দুটির ছবি পাশাপাশি কোলাজ করে পোস্ট করেন।

অভিনেত্রী লেখেন, “ও মাই গড! ১৯৯৬ সালে প্রভাত রায়ের ‘লাঠি’ ছবিতে আমি সোনালির চরিত্রে অভিনয় করেছিলাম। সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। আমাকে করতে হয়েছিল তাঁর নাতনির চরিত্র। বখাটে একটা মেয়ে সোনালি। সে বছর ‘লাঠি’ ছিল সেরার সেরা ব্লকবাস্টার ছবি। পেয়েছিল জাতীয় পুরস্কারও। এখনও বহু দর্শক ছবিটি নিয়ে কথা বলেন। প্রতি নিয়ত স্থানীয় টিভি চ্যানেলে সম্প্রচারিত হয় ছবিটি। এটা আমার অতীত।”

june malia 3

তিনি আরো লেখেন, বর্তমানে আমি ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ( Bangla serial ) অভিনয় করছি। চরিত্রটার নাম মঞ্জীরা। ছেলের উপর খুবই অধিকারবোধ তাঁর। গৌরব চট্টোপাধ্যায় অভিনীত ঋদ্ধিমানের মা। খড়ির শাশুড়ি। পর্দায় শোলাঙ্কি রায়ের শাশুড়ি। সৌমেন পরিচালনা করে ধারাবাহিকের। ২২ সপ্তাহ ধরে আমরা বেঙ্গল টপার হয়েছি। সাধারণত আমাদের টিআরপি ( Gatchora TRP ) থাকে ৮.৫। ঈশ্বরকে ধন্যবাদ জানাতে চাই। আমার দর্শককে ধন্যবাদ জানাতে চাই।”



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement