fbpx

আসছে নয়া চমক! ‘RRR’ খ্যাত রাজমৌলীর বাবার হাত ধরেই দক্ষিনী সংস্কার পাবে বঙ্কিমের ‘আনন্দমঠ’

প্রিয়া ধর, কলকাতাঃ তার হাত ধরেই সাউথের ইন্ডাস্ট্রি পেয়েছে বড় বড় সাফল্য। আমরা অনেকেই তাকে জানি না, কারণ তিনি অন্তরালে থেকেই কাজ করে গেছেন। এই মানুষটি আর কেউ নয় পরিচালক রাজমৌলির বাবা। এবার তার হাত ধরেই ইন্ডাস্ট্রিতে নতুন চমক আসতে চলেছে। যা শুনলে আপনার মনও আনন্দে নেচে উঠবে। তাহলে খুলেই বলা যাক।

বঙ্কিমচন্দ্রের ১২৮ তম জন্মবার্ষিকীতে রাজমৌলির বাবা দিলেন এক বড় ধামাকাধার ঘোষণা। রাজমৌলীর বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ( K. V. Vijayendra Prasad ), কমল মুখোপাধ্যায়, সুরজ শেঠি ও সুজয় কুট্টির প্রযোজনায় বড় পর্দায় আসতে চলেছে বঙ্কিমের ‘আনন্দমঠ‘ অবলম্বনে নতুন ছবি। ১৯৭১ সালে প্রথম বঙ্গদর্শনে প্রকাশিত হয় বঙ্কিমের ‘আনন্দমঠ‘।

 K. V. Vijayendra Prasad
K. V. Vijayendra Prasad

আরও পড়ুন……‘RRR’ ও ‘বাহুবলীর’ আগেও বক্স অফিসে তুখোড় সাফল্য এনেছিল রাজমৌলীর এই সিনেমাগুলো

এই খবরে উচ্ছ্বসিত নেটবাসী। আর এই বড় ঘোষণাটি আরও বেশি আনন্দের ও উচ্ছাসের কারণ এই বঙ্কিমের ‘আনন্দমঠ’ ( Anandamath ) অবলম্বনে তৈরি ‘১৯৭০-এক সংগ্রাম‘ আসন্ন এই নয়া সিনেমাটির চিত্রনাট্য লিখছেন রাজমৌলীর বাবা। এই মানুষটির হাত ধরেই সাউথের সিনে জগতে এক বিশাল বড় পরিবর্তন আসে।

 K. V. Vijayendra Prasad
K. V. Vijayendra Prasad

আরও পড়ুন……হাতে পায়ে বিচ্চিরি ট্যান? ভাবছেন কেন,জেনে নিন ঘরোয়া উপায়ে অল্প সময়ে ট্যান রিমুভের টোটকা

আরআরআর‘, ‘মাগধীরা‘র মত বড় বড় সাফল্যপ্রাপ্ত সিনেমাগুলোর গল্প লিখেছেন এই মানুষটি। সিনেমাটির চিত্রনাট্য লেখার কাজে অংশ হতে পেরে খুবই খুশি ধন্য মনে করছেন নিজেকে। কিংবদন্তি লেখক বিজয়েন্দ্র অনেক বেশি উচ্ছসিত এই সম্পূর্ণ কাজটি নিয়ে। কারণ তিনি নিজেও বঙ্কিম সম্পর্কে অনেক কিছুই জানেন, যা তাকে মহান এই ব্যাক্তির ব্যপারে অনেক বেশি আগ্রহি করে তুলেছে।

এই বইটি হিন্দি, তেলেগু ও তামিলেও প্রকাশিত হবে। এছাড়াও এটা বাংলায় অনুবাদিত হবে কি না সেই বিষয়ে কিছুই জানা যায়নি। মূলত নতুন এই প্রজেক্টের ব্যপারে এখনও অনেক কিছুই জানা যায়নি। তবে ধীরে ধীরে সব ঠিক হলে আরও অনেক তথ্য বেরিয়ে আসবে।

google-news-icon

লেটেস্ট খবর