fbpx
Sunday, September 25, 2022

Kachaa Badam: ‘বাদামেই যেন সাফল্য!’ আয় বাড়াতে কাঁচা বাদাম গানের নতুন রূপ নিয়ে হাজির ভুবন বাদ‍্যকর

কাঁচা বাদাম বিক্রি করতে গিয়ে গেয়েছিলেন গান, আর সেই গান হয়ে গেল সোশ্যাল মিডিয়ার হট কেক। আলাদিনের জীন যেন হঠাৎই সাফল্য এনে দিয়েছে বাদাম কাকুকে। একগানেই বাজিমাত বাদাম কাকু তথা ভুবন বাদ্যকরের । দেশ বিদেশ সর্বত্র কাচা বাদাম গানে কোমর দুলিয়েছেন সেলেব থেকে সাধারণ মানুষ। এখন গান নিয়ে মেতেছেন বাদাম কাকু। বাদাম কাকুর তকমা ঘুচিয়ে হতে চান গায়ক কাকু।

প্রথম গানের সাফল্যের পর আর ফিরে তাকাতে হয়নি ভুবন বাদ্যকরকে। দামী আইফোন থেকে বিলাসবহুল বাড়ি কী হয়নি বাদাম কাকুর! বিদেশ ট্যুর, বলিউড গানের মঞ্চ সর্বত্রই ডাক পেয়েছেন বাদাম কাকু। একেই বলে ‘হাতে তিনি চাঁদ পাওয়া’। এরপর বলিউড গায়ক গায়িকা থেকে ভাইরাল আলু পোস্ত দিদি সকলের সঙ্গেই গান বেঁধেছেন তিনি।

তবে এই সাফল্যেই খুশি নন বাদাম কাকু।রোজ ই বানাচ্ছেন নতুন নতুন গান।।বেশ কিছু মানুষ পছন্দ করলেও প্রথম গানের মতো ভাইরাল হচ্ছে না আর তাই নিয়ে এলেন “কাঁচা বাদাম পার্ট ২”। আশা করছেন প্রথম বারের মতোই হিট হবে এই গানটিও। ছড়িয়ে পড়বে দেশ দেশান্তে। আর কোনোদিনই বাদাম বিক্রির দারিদ্র্যের দিনগুলোয় ফিরে যেতে চান না।তার জীবন এখন সম্পূর্ণ বদলে গেছে। নিজের কয়েক লক্ষ টাকার বাড়িতে পরিবারকে নিয়ে সুখেই কাটাচ্ছেন তিনি। তাই এই গায়কী সত্তাকে কাজে লাগিয়েই মানুষের মনে আনন্দ দিতে চান বাদাম কাকু।

“কাঁচা বাদাম” গানের দ্বিতীয় পর্বে ডিস্কে গিয়ে নতুন গান গাইতে দেখা গেল বাদাম কাকুকে। সুট-বুট পরে রঙিন আলোর নীচে গান করতে দেখা গেল তাকে। পরনে সুদৃশ্য ব্লেজার,পাশে তাকে ঘিরে রয়েছে সুন্দরী মেয়েরা। গানের সুর অবশ্য বাদাম কাকুর নয়। পীযূষ চক্রবর্তীর লেখা গান ও সুর। তবে গানের মূল আকর্ষণ কিন্তু ভুবন বাবু। এইদিন গানের সঙ্গে জড়িত সকল কলাকুশলীদের নিয়ে নিজের বাড়িতে কেক কাটলেন ভুবন বাদ্যকার। গানটি মূল গান থেকে একেবারে আলাদা। নতুন কাঁচা বাদামে রয়েছে নতুন ধরনের র ্যাপ। তবে মানুষ তার নতুন গানকে কতটা ভালোবাসেন এখন সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর