fbpx

অবিবাহিত হলে শাহরুখ আমারই হত! কি কারণে এমন মন্তব্য অজয় দেবগনের স্ত্রী কাজলের

বলিউডের মোস্ট পাওয়ারফুল কাপলের মধ্যে অন্যতম জুটি হলো অজয় দেবগন এবং কাজল। এদের সম্পর্ককে আদর্শ জুটি ও দম্পতি হিসেবেও তকমা দেওয়া হয়। তবে সম্পর্ক যতই ভালো হোক না কেন বাইরে থেকে দেখে তা সত্যি বোঝা মুশকিল! বলিউডে কান পাতলে এই আদর্শ জুটি সম্পর্কে কিন্তু অন্য কিছু শোনা যায়। একসময় বলিউডের শোনা গিয়েছিল অভিনেতা অজয় দেবগন নাকি স্ত্রী কাজলের গায়ে হাত তুলেছিল। শারীরিক নির্যাতনের শিকার হয় এর সম্পর্ক প্রায় ভাঙ্গতে বসেছিল। অভিযোগ কেবলই অজয় দেবগনের বিরুদ্ধে উঠেছি এমনটা নয়। আরও জানা যায় অভিনেত্রী কাজলের নাকি পরকীয়া সম্পর্ক ছিল। সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য অজয়কে নাকি চাপও দিয়েছিলেন তিনি।

তবে এই সব জল্পনা কল্পনা কতটা সত্যি তা সত্যিই জানা নেই। তবে আসল সত্যি অভিনেত্রী কাজল নিজেই প্রকাশ্যে বলেছিলেন। বেশ কিছু বছর আগে অভিনেত্রী কাজল এক সাক্ষাৎকারে নিজের দুর্বলতা সম্পর্কে বলতে গিয়ে জানান তিনি সহ-অভিনেতা তথা বলিউডের কিং খান শাহরুখ খানকে ভালোবাসতেন। মনে মনে বেশ চাইতেই তাকে। স্বপ্ন বুনতেন শাহরুখের সঙ্গে সংসার করবেন। কিন্তু সহ-অভিনেতা শাহরুখ তখন গৌরীর প্রেমে মত্ত এবং সাজানো সংসার ছিল শাহরুখের। অনেকবার ইঙ্গিত দিয়েছিলেন শাহরুখকে, তিনি শাহরুখকে পছন্দ করেন। কিন্তু শাহরুখ কেবলমাত্র বন্ধুর মর্যাদাই দিয়েছিলেন কাজলকে।

Ajay Devgn-Kajal
Ajay Devgn-Kajal

আরও পড়ুন……………ব্যর্থ প্রেমও হবে সফল, জ্যোতিষশাস্ত্র মতে রাশিফল মিলিয়ে এভাবে করুন প্রেম নিবেদন

পরবর্তীতে অজয় দেবগনের সঙ্গে পরিচিত হওয়ার পর কাজলের মনে ভালোবাসার প্রহর নিয়ে আসেন অজয় দেবগন। তখনও অবশ্য শাহরুখকে তিনি ভুলতে পারেননি। শাহরুখের সঙ্গে কাজ করতে ভীষণ ভালোবাসতেন কাজল। তাদের অনস্ক্রিন জুটি যে সেরা সেটা তাদের সিনেমা দেখলে বোঝা যায়। শাহরুখ ও কাজল একসাথে অনেক সিনেমা করেছেন। বলিউডে দিয়েছে ব্লকবাস্টার সিনেমা। তাদের ছবি সব সময় হিট হত। বলিউডের শাহরুখ ও কাজলের জুটি আজও সমানভাবে জনপ্রিয়।

Ajay Devgn-Kajal
Ajay Devgn-Kajal

আরও পড়ুন……………আলিয়াই প্রথম নয়! আগেও দক্ষিণী ইন্ডাস্ট্রি কাঁপিয়েছে বলিউডের সুন্দরী ও লাস্যময়ী এই অভিনেত্রীরা

অভিনেত্রী কাজল শাহরুখ খানকে কতটা ভালোবাসতেন সে কথা বলতে গিয়ে তিনি একবার জানান, যদি শাহরুখ অবিবাহিত হতো তবে তিনি কিছুতেই ছেড়ে দিতেন না। শাহরুখ খানের সঙ্গেই সংসার করতেন। জানিয়ে রাখা ভাল যে দাম্পত্য জীবনে অজয়ের সঙ্গে যতটা না খুশি অভিনেত্রী আরো বেশী খুশী হতেন যদি বিবাহিত জীবনটা কাটাতে পারতেন শাহরুখ খানের সঙ্গে। জীবনে একটাই আফসোস অভিনেত্রীর তিনি শাহরুখ খানকে বিয়ে করতে পারেননি। পরবর্তী জন্মে তিনি শাহরুখকে স্বামী হিসেবে পেতে চান।

google-news-icon

লেটেস্ট খবর