fbpx

Kajol: “শাহরুখ প্রস্তাব দিলে……..!” অজয় দেবগনকে ছেড়ে বলি বাদশার বাহুডোরে যেতে রাজি ছিলেন কাজল?

সিনে জগৎ ( Bollywood ) মানেই হাতেগোনা অনস্ক্রিন জুটি। যেমন ষাট কিংবা সত্তরের দশকে বাঙালি মনে প্রাণে বাসা বেঁধে ছিল উত্তমকুমার এবং সুচিত্রা সেনের ( Uttam Kumar and Suchitra Sen ) জুটি। ঠিক তেমনই সময়ের সঙ্গে তাঁদের দর্শকদের কাছে হাতছানি দিয়েছে নানা নতুন নতুন নাম। আর এই সকল জুটির মধ্যেই বিংশ শতাব্দির অর্থাৎ আধুনিক যুগের একটি সেরার সেরা অনস্ক্রিন জুটি হিসাবেই পরিচিত শাহরুখ-কাজল ( Shahrukh Khan and Kajol  )। একটা সময় ছিল যখন শাহরুখ-কাজল মানেই সিনেমা অনায়াসে সুপারহিট।

‘দিল ওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে ‘কাল হো না হো’ কিংবা ‘বাজিগর’। শাহরুখ-কাজলের ঝুলিতে একাধিক গল্পের সমাহার। আর এই সমাহারের রঙেই রেঙেছে কাজলের সিনেপাড়ার দিনগুলি। এদিন অভিনেত্রী তিন দশক  সম্পূর্ণ হল এই ‘বি-টাউনে’। আর যা নিয়ে একেবারে খুশির আমেজে অভিনেত্রী। তবে ৩০-এ  পা দিয়েও কিন্তু শেষ হয়নি সিনে জগতের যাত্রা। অনুরাগীদের আশা হয় তো আগামীদিনে একবার হলেও দেখা দেবেন অভিনেত্রী। 

ajay and kajol

সম্প্রতি, নেটমাধ্যম জুড়ে কাজল কন্যার প্রথম ডেবিউ নিয়ে শুরু হয়েছে চর্চা। তবে সেই সবের মাঝেও এই তিন দশকে পা দিয়ে কাজলকে কেন্দ্র করে মাথা চাড়া দিয়েছে এক পুরানো জল্পনা। জানা যায়, অনস্ক্রিনের মতোই বাস্তব জীবনেও একটা মিষ্টি মধুর সম্পর্ক ছিল শাহরুখ-কাজলের। অনুরাগীদের তাঁদের নিয়ে একটা আমেজের ভাব ছিল। সিনেমা ছাড়াও শাহরুখ-কাজলকে এক সঙ্গে বাস্তব জীবনে দেখলেই খুশিতে মাতোয়ারা হয়ে উঠত তাঁরা। 

srk and kajol

এই জুটির বন্ধুত্বটা এতটাই সুন্দর, তাঁদের সম্পর্কের রসায়নটা এতটাই গাঢ় যে, শাহরুখ-কাজলকে দম্পতি হিসাবে দেখার ইচ্ছাও জাহির করে বসতেন অনেকেই। এই প্রসঙ্গে, ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে চলা প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী কাজলকে প্রশ্ন করে বসেন যে, অজয় দেবগনের সঙ্গে পরিচয় না হলে সে কি শাহরুখ খানকে বিয়ে করত? এই প্রশ্ন এতটাই মজাদার দেয় যে তা নিয়ে নানা জল্পনা-কল্পনা তৈরি হয়ে যায়। তিনি বলেছিলেন, “তার জন্য তাঁকে আমাকে প্রস্তাবটা দিতে হত”। অভিনেত্রীর এই মন্তব্যকে ঘিরে শুরু হয় যায় একাধিক জল্পনা। অনুরাগীরা প্রশ্ন করে বসেন, তা হলে শাহরুখ খান নিজে থেকে এলে কাজল কি সত্যিই তাঁর বাহুডোরে বাঁধা পড়তেন। হয় তো না কিংবা হয় তো হ্যাঁ। অভিনেত্রীর এই পোস্ট ঘিরে ভীষণ তখন জল্পনা হয়েছিল নেটপাড়ায়। কিন্তু, বাস্তব এটাই বলিউডে আসার আগে থেকেই নাকি গৌরি খানের সঙ্গে প্রেম ছিল শাহরুখের।

google-news-icon

লেটেস্ট খবর