fbpx

Kajol: আইনি লড়াইয়ে কাজল, বিরাট বিরতি কাটিয়ে নতুন রূপে পর্দায় ফিরছেন অভিনেত্রী

এবার ওয়েব সিরিজের হাত ধরে ওটিটি জগতে হাতেখড়ি করছেন কাজল! খবর এলো প্রকাশ্যে

মন্টি শীল, কলকাতা: বলিউডের একজন দক্ষ অভিনেত্রী হিসেবে অতিবাহিত করছেন তিন দশকেরও বেশি সময়। এমনকী তাঁর ঝুলিতে রয়েছে একাধিক হিট সিনেমা। কিন্তু এইবার অভিনয় জগতে এক নতুন অধ্যায়ের শুভ সূচনা করতে চলেছেন বলিউড অভিনেত্রী কাজল (Kajol)। সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই ওটিটি’র জগতে প্রবেশ করতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। যার এক ছোট্ট ঝলক পাওয়া গেল সোশ্যাল মিডিয়াতে। এদিন অভিনেত্রী কাজল (Kajol) অভিনীত প্রথম ওয়েব সিরিজের নাম সকলের প্রকাশ্যে এলো। যার নাম ‘দ্য গুড ওয়াইফ- প্যায়ার, কানুন, ধোকা’ ( The Good Wife – Pyaar Kanoon Dhoka )।

সূত্র অনুযায়ী, আসন্ন এই ওয়েব সিরিজটি তৈরি করা হয়েছে হলিউডের জনপ্রিয় সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’ এর আদলে। যেখানে অভিনেত্রী কাজল (Kajol) নিজেকে দর্শকদের সামনে তুলে ধরতে চলেছেন একজন বিশিষ্ট আইনজীবীর ভূমিকায়। এদিন সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’এর ( Disney Plus Hotstar ) নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে এবং সেখানেই এই আসন্ন ওয়েব সিরিজের নাম সকলের প্রকাশ্যে আসে। নেটমাধ্যমে প্রকাশিত ভিডিয়োতে অভিনেত্রীকে দেখা গিয়েছে একজন দক্ষ আইনজীবীর রূপে। তাঁর চোখে মুখে ধরা দিয়েছে আত্মবিশ্বাস এবং প্রশ্ন করছেন, ‘শুরু করা যাক?’

9c21

জানা গিয়েছে, প্রথাগত বলিউড সিনেমা থেকে নিজেকে ভেঙে এক নতুন রূপ ধারন করে দর্শকদের মাঝে আত্মপ্রকাশ করতে চান কাজল। আর এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রীর বলেন, ‘একজন পেশাদার অভিনেত্রী হিসেবে তিনি পর্দায় বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করেছেন। আর এর সবগুলোই তাঁর কাছে বিশেষ। তবে ওয়েব সিরিজ বড় পর্দার সিনেমা থেকে একেবারে ভিন্ন, এখানে নির্মাতারা তাতে অভিনীত তারকাদের চরিত্রগুলি নিয়ে কাটাছেঁড়া করার সুযোগ দিন।’ যদিও ওটিটি’র জগতে কাজলের আত্মপ্রকাশ একেবারে নতুন নয়। এর আগেও একবার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘আরিয়া’তে অভিনয় করার সুযোগ পান।

 

View this post on Instagram

 

A post shared by Disney+ Hotstar (@disneyplushotstar)

বিশেষ সূত্রে জানা গিয়েছে, নির্মাতাদের নজরে অভিনেত্রী কাজল ছিলেন ‘আরিয়া’ সিরিজের প্রথম পছন্দ। কিন্তু কোনও কারণ বশত সেই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। যার পর সেই চরিত্রে অভিনেত্রী সুস্মিতা সেন’কে ‘আরিয়া’র জন্য বেছে নেন নির্মাতারা। যদিও এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘সংশ্লিষ্ট ওয়েব সিরিজের চিত্রনাট্য তাঁর খুব পছন্দ হলেও কিছু ব্যক্তিগত কারণ বশত তিনি সেখানে নিজের অভিনয়ের কৌশল প্রকাশ করতে পারেননি।’ বলে রাখা ভাল, অভিনেত্রীকে শেষ বার অভিনয় করতে দেখা গিয়েছিল বলিউড সিনেমা ‘তানহাজি’তে। এরপর লম্বা বিরতি নিতে দেখা যায় তাকে। কিন্তু এই ওয়েব সিরিজের খবর সামনে আসতেই তাঁর অনুরাগীরা যে ভীষণ উচ্ছ্বসিত তা একনজর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর