fbpx

Kalki Koechlin: বয়স মানেনি ভালোবাসা! ১৪ বছরের বড় ‛দাদা’ অনুরাগ কশ্যপকে বিয়ে করে সম্পর্ক ভেঙেছিল কল্কি

বয়সে ১৪ বছরের বড় অনুরাগ কাশ্যপ’কে বিয়ে করার পর কীভাবে ভাঙল কল্কি কোয়েচলিনের সংসার? জেনে নিন আসল কারণ

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যমে নজর রাখলেই দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন। যদিও এই জনপ্রিয়তার অন্যতম কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর আজ যেই তারকার কথা বলা হতে চলেছে তিনি আর কেউ নন, অভিনেত্রী কল্কি কোয়েচলিন ( Kalki Koechlin )। রূপোলি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী বেশ কয়েকটি বলিউড সিনেমাতে অভিনয় করেছেন। যেগুলো দর্শকদের মনে সেরকম ভাবে আলোড়ন সৃষ্টি করতে না পারলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমত আলোচনায় মগ্ন তাঁর অনুরাগীরা।

শোনা যায়, অভিনেত্রী কল্কি কোয়েচলিন ( Kalki Koechlin ) বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ ( Anurag Kashyap )  এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও এই বৈবাহিক সম্পর্কের পিছনে রয়েছে একটি মজাদার কাহিনী। সূত্র অনুযায়ী, এই কাহিনীর সূত্রপাত ঘটেছিল বলিউডের জনপ্রিয় সিনেমা ‘দেব ডি’এর শ্যুটিং চলাকালীন। আলোচিত সিনেমাতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী কল্কি কোয়েচলিন’কে ( Kalki Koechlin ) এবং অপরদিকে এই চলচ্চিত্রে পরিচালকের দায়িত্বে ছিলেন স্বয়ং অনুরাগ কাশ্যপ ( Anurag Kashyap )।

12c22

শোনা যায়, এই সিনেমার শ্যুটিং চলাকালীন পরিচালক অনুরাগ কাশ্যপ এবং কল্কি কোয়েচলিন’এর ( Kalki Koechlin ) মধ্যে এক নিবিড় ঘনিষ্ঠতা তৈরি হতে শুরু করে। এরপর বেশ কিছু বছর একে অপরের সঙ্গে ডেট করার পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিচালক অনুরাগ কাশ্যপ এবং কল্কি কোয়েচলিন। জানা গিয়েছে,  বিয়ের সময় পরিচালক অনুরাগ কাশ্যপ’এর বয়স ছিল প্রায় ৩৯ বছর। অপরদিকে অভিনেত্রীর বয়স ছিল মাত্র ২৫ বছর। অর্থাৎ পরিচালকের থেকে প্রায় ১৪ বছরের ছোট ছিলেন অভিনেত্রী কল্কি কোয়েচলিন। বিয়ের পর বেশ কিছু দিন সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করার পর ধীরে ধীরে তাঁদের দাম্পত্য জীবনে মতবিরোধ হতে শুরু করে।

12c23

এমনকী এই মতবিরোধ এমন একটা জায়গায় এসে পৌঁছায় যে কল্কি কোয়েচলিন এবং অনুরাগ কাশ্যপ পরস্পরের সহমতে ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ করেন। যদিও এবিষয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘তাঁর এই সিদ্ধান্তে পৌঁছাতে বেশ কিছুটা সময় লেগেছিল। তাঁরা একঅপরকে সম্মান করতেন। আর তাঁই এই বিষয় নিয়ে গভীর চিন্তা ভাবনার স্থির করেছিলেন যে, তাঁর একসঙ্গে থাকতে পারবেন না’। তবে সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এই মুহূর্তে একেবারেই একা নন অভিনেত্রী। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ইসরায়েলের জনপ্রিয় সঙ্গীতশিল্পী গে হার্শবার্গের সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী কল্কি কোয়েচলিন। এমনকী শোনা গিয়েছে, তাঁদের একটি কন্যা সন্তান রয়েছে যাঁর নাম সাফো। এর আগে বহুবার বলি তারকাদের নিয়ে একাধিক আলোচনার সূত্রপাত ঘটেছে নেটমাধ্যমে, আর এই তথ্য সামনে আসার পর যে আরও একটি আলোচনার সূত্রপাত হতে চলেছে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর