fbpx
Monday, September 26, 2022

Nabab Nandini: পর্দায় শত্রু হলেও সেটের পিছনে অমর বন্ধু, লুকিয়ে লুকিয়ে জিলিপি খেতেই ভালোবাসেন নন্দিনী-কমলিকা

ধারাবাহিকে তাঁর অত্যাচারে সবাই অতিষ্ঠ হলেও বাস্তবে অনন্যা বিশ্বাস যে মিষ্টি একটি মেয়ে তার প্রমাণ পাওয়া গেল অভিনেত্রীর সাম্প্রতিক এক ইনস্টাগ্রাম পোস্টে। দেখুন ভিডিও…

জয়িতা চৌধুরি,কলকাতাঃ স্টার জলসা ( Star Jalsha ) ও জি বাংলার ( Zee Bangla ) মধ্যে চলছে টিআরপি ( TRP ) মহারণ। চলতি বছরের শুরু থেকেই এক গুচ্ছ নতুন ধারাবাহিক শুরুর হওয়ার প্রস্তুতি চলছিল দুটি চ্যানেলে। নতুনের সঙ্গে পাল্লা দিয়ে পুরোনো মেগা সিরিয়ালগুলির গল্পেও আসছে নতুন সব চমক। ফলত, শুধু দুটি চ্যানেলের মধ্যেই নয়, এবার ধারাবাহিকগুলির মধ্যেও চলছে হাড্ডাহাড্ডি লড়াই।

এমনই এক নতুন ধারাবাহিক নবাব নন্দিনী ( Nawab Nandini )। ধারাবাহিকটির মুখ্য দুটি চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ ( Rezwan Rabbani Sheikh ) এবং ইন্দ্রাণী পাল ( Indrani Paul )। প্রতিকূলতা জয় করে নারীদেরর মাথা তুলে দাঁড়ানোর গল্পই বলবে এই ধারাবাহিক। ধারাবাহিকে নবাব ওরফে রিজওয়ান এক আবেগপ্রবণ ফুটবল খেলোয়াড়। বিশ্ব বিখ্যাত ফুটবলার হওয়ার স্বপ্ন দেখে সে। অন্যদিকে নন্দিনী হোটেল ইন্ডাস্ট্রিতে। জীবনে বড় হওয়ার স্বপ্ন দেখে সে। কলেজ থেকে ফার্স্ট ক্লাস ফার্স্ট ডিগ্রি নিয়ে পাশ করেছে সে। নবাবের বৌদি কমলিকার সহকারী হিসেবে কাজ করেন নন্দিনী।

 কমলিকার বেশে বহুদিন পর ছোট পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস ( Ananya Biswas )। ধারাবাহিকে তাঁর চরিত্র নেগেটিভ হলেও বাস্তবে কমলিকা ও নন্দিনীর মধ্যে সম্পর্ক অত্যন্ত ভাল। আর তাঁর প্রমাণ পাওয়া গেছে অনন্যার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিও থেকে। ইনস্টাগ্রামে ( Instagram ) বেশ সক্রিয় অনন্যা। তাঁর ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নিজের জীবনের নানা আপডেট।

সামাজিক মাধ্যমটিতে অভিনেত্রী অনন্যা পালের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে তিনি এবং ধারাবাহিকের নায়িকা শ্যুটিং-এর ফাঁকে লুকিয়ে জিলিপি খাচ্ছেন। বলা বাহুল্য, মিষ্টি খেতে ভালবাসেন দুজনেই। মিষ্টির ক্ষেত্রে ডায়েটের ধার ধারেন না দুজনের একজনও। দুজনের জিলিপি খাওয়ার ভিডিও রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পর্দার কমলিকার অত্যাচারে সবাই অতিষ্ঠ হলেও বাস্তবে অনন্যা আসলে যে মিষ্টি মেয়ে তারই প্রমাণ পাওয়া গেল আর কি…

google-news-icon

লেটেস্ট খবর