fbpx

Kamalika Banerjee : মনে পড়ে ‘এক আকাশের নীচে’র কমলিকাকে, হঠাৎ নিরুদ্দেশ, জানেন কি নেপথ্যে থাকা দুঃখজনক কারণ?

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : অভিনেত্রী কমলিকা ব্যানার্জি ( kamalika banerjee ) টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে বহু বছর ধরেই যুক্ত। তার টলিউডের ( tollywood )প্রথম কাজ এক আকাশের নিচে ধারাবাহিকের ‘ছুটকি’ চরিত্র থেকে শুরু হয় । যা তাঁকে বিপুল পরিচিতি এনে দিয়েছিল দর্শক মহলে। যদিও তিনি দীর্ঘ কয়েকবছর হলো টলিউডের ছোটপর্দা এবং বড়পর্দার সঙ্গে কাজ করছেন। কিন্তু এখন আর সেভাবে লাইমলাইটে দেখা যায়না অভিনেত্রীকে( Tollywood actress )। কেন! উত্তর দিলেন নায়িকা নিজেই।

img 20220717 125215

কারণ হিসাবে জানা গিয়েছে, আগের বছর স্বজনহারা হয়ে তিনি শোকে ভেঙে পরেছিলেন একদম। মা-বাবা কে হারিয়েছেন আগেই। এরপর তাঁর দিদার মৃত্যুতে অনেকটা আঘাত পেয়েছেন তিনি। এক সোশ্যাল মিডিয়া ( kamalika Banerjee social media ) পোস্ট মারফত নায়িকা কিছুদিন আগে নিজের দিদা সম্পর্কে পোস্ট করেছিলেন। যে পোস্টে মূলতই বোঝা গিয়েছিল তার কাছে কতটা আপন ছিলেন অভিনেত্রীর দিদা।

উল্লেখ্য, যদিও নায়িকা কাজ থামিয়ে দিয়েছেন এমন নয় একেবারেই। তবে তিনি চর্চায় নেই খুব বেশি দর্শকমহলে বলা চলে। তিনি বসন্ত বিলাস( basanta bilash serial ) মেসবাড়ি ধারাবাহিকে অভিনয় করেছেন। যা সম্প্রতি শেষ হয়েছে। এই সিরিয়ালে মানদাসুন্দরীর ভূমিকায় দেখা গিয়েছিল কমলিকাকে । যিনি সাজতে খুব ভালোবাসেন। কিন্তু আসল জীবনে কমলিকা একদম বিপরীতমুখী।

অভিনেত্রী কমলিকা একটি সাক্ষাৎকারে আজ থেকে সাত মাস আগে জানিয়েছিলেন যে তিনি ছোট পর্দা থেকে পরিচিতি পেয়েছেন তাই তিনি ছোট পর্দায় অভিনয় ছাড়তে নারাজ। কিন্তু সমস্যা হচ্ছে তাকে লোকজন ছোট পর্দার অভিনেত্রী বলেই চেনে। সিনেমা করলে তার মানটা আরেকটু বাড়ত বলে দাবি অভিনেত্রীর । তাই তিনি আপাতত বড় পর্দার দিকে ফোকাস করতে চান। সম্প্রতি প্রজাপতি’ ছবির শুটিং সেরেছেন অভিনেত্রী। তাছাড়াও মৈনাক ভৌমিকের ( mainak bhaumik ) ‘মিমি’তেও অভিনয় করতে দেখা গেছে এই নায়িকাকে।

 

 

google-news-icon

লেটেস্ট খবর