Advertisement

মুখটা যেন সেদ্ধ ডিমের মতো! স্টার কিডদের নিয়ে করা কঙ্গনার বেফাঁস মন্তব্যে তোলপার নেটপাড়া

মন্টি শীল, কলকাতা : বিনোদন জগতের সঙ্গে বিতর্কিত অংশের যোগসূত্র থাকবে না এ আবার কখনও হয় নাকি। বলিউডের বিভিন্ন জনপ্রিয় তারকারা বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্যের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। সেটা কখনও হতে পারে, কোনও বিতর্কিত দৃশ্যের জন্য, আবার কখনও তাদের পোশাক পরিধানের জন্য, আবার কখনও কোনও বেফাঁস মন্তব্যের জন্য। এমনি এক বলিউড তারকার নাম হল অভিনেত্রী কঙ্গনা রানাউত।

অনুরাগী মহলে অনেকেই এই অভিনেত্রীকে বলে থাকেন বলিউডের কুইন। আবার অনেকে এই অভিনেত্রীর কুইন শদ্বটির পাশে ছোট্ট সংযোজন করে বলেন ‘কন্ট্রোভার্সি কুইন’। বলিউডের এই অভিনেত্রী বিভিন্ন সময়ে বিভিন্ন জনপ্রিয় তারকাদের নিয়ে মন্তব্য করেছেন। যদিও এর ফলও বেশ ভুগতে হয়েছিল অভিনেত্রীকে। যদিও সেই সবের ধার ধারেন না তিনি। বরং বিভিন্ন বিষয় নিয়ে প্রকাশ্যে বেফাঁস মন্তব্য করতে দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি বলিউড সম্পর্কে দক্ষিনী অভিনেতা মহেশ বাবুর এক বিতর্কিত মন্তব্যকে সমর্থন জানিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন।

17c52

আরও পড়ুন ….কেচ্ছায় ভরা জীবন! বিচ্ছেদের পরও দুই বউয়ের সাথেই থাকেন আমির খান
আরও পড়ুন ….ভাইজানের নতুন লাভ স্টোরি! প্রেমের বেড়াজালে গিফ্ট করলেন নিজের এই মূল্যবান জিনিস

তবে এইবার এই বলি অভিনেত্রীর নিশানায় ছিল বলিউডের স্টার কিডরা।আর তাদের মধ্যে অন্যতম হল, সুহানা খান, খুশি কাপুর এবং অভিনেত্রী অনন্যা পান্ডে। এদের মধ্যে সুহানা খান বলিউডের বাদশাহ শাহরুখ খান এর কন্যা। খুশি কাপুর বলিউডের জনপ্রিয় প্রযোজক বনি কাপুর এবং শ্রীদেবীর কন্যা খুশি কাপুর এবং অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। এদের মধ্যে অনন্যা পান্ডে ইতিমধ্যেই বলিউডের অভিনেত্রী হিসেবে পরিচিত এবং সুহানা খান ও খুশি কাপুর বলিউডে খুব সম্প্রতি প্রবেশ করবে। এদের মধ্যেই জল্পনা উস্কে দিল অভিনেত্রী কঙ্গনা রানাউত।

17c53

আরও পড়ুন ….দর্শক টানতে অন্য রূপে বলিউড, এক ধাক্কায় কমল ‛ভুল ভুলাইয়া ২’ টিকিটের দাম

সম্প্রতি অভিনেত্রীর আসন্ন সিনেমা ‘ধাকড়’ সিনেমার প্রচারে এসে কঙ্গনা বলেন, এই যুগের স্টার কিডদের অভিনেতা বা অভিনেত্রী হওয়ার যোগ্যতাই নেই। কারণ তারা বিদেশ থেকে কোটি কোটি টাকা খরচ করে পড়াশোনা শিখে এসেছেন, তাদের আদবকায়দা শিখেছেন। দেশের সংস্কৃতি আদবকায়দার প্রতি কোনও ধ্যান ধারণা নেই। এই দিক থেকে এগিয়ে রয়েছেন দক্ষিণী তারকারা। শুধু তাই নয়, বলিউডের স্টার কিডদের অভিনেত্রী কঙ্গনা রানাউত কটূক্তির সুরে বলেছেন, তাদের মুখটা কেমন যেন সেদ্ধ ডিমের মতো। অভিনেত্রীর এই মন্তব্য সামনে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বিনোদন জগতে। এমনকি তাকে নেটিজেনদের তীব্র কটূক্তির মুখে পড়তে হয়েছে। যদিও অনেকর মতে এই সমস্ত বিষয়ে কর্ণপাত করেননা অভিনেত্রী।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement