fbpx
Tuesday, September 27, 2022

Laal Singh Chaddha : আমির খানই নাটের গুরু! বিতর্কিত ‘লাল সিং চাড্ডা’কে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

তাঁকে সকলে ‘গসিপ কুইন’ বলেই চেনে। রাজনীতি থেকে বলিউড সবেতেই নিজের নাক গলাতে ভোলেননা কুইন। আর বিশেষ করে বিষয় যদি মিশে থাকে বলিউড রাজনীতি, তাহলে তো সোনায় সোহাগা। অভিনয় দিয়ে যেমন তিনি কেড়েছেন মন তেমনই রাজনীতিতে হাত লাগিয়ে থেকেছেন খবরের শিরোনামে। এবার বলি কুইন কঙ্গনা রানাউতের ( Kangana Ranaut ) একটি মন্তব্য একেবারে শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি এই কমেন্টে সরাসরি দুষেছেন বলিউড পারফেক্সানিস্ট আমির খানকে ( Aamir Khan )। 

amir 3

আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ ( Laal Singh Chaddha ) নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। একদিকে যেমন ডাক উঠছে বয়কটের ( boycott lal singh chaddha ) অন্যদিকে আমিরের ( Aamir Khan ) কাতর আর্তি ‘আপনার এই সিনেমার পাশে দাঁড়ান’। সব মিলিয়ে বাজার যখন গরম, তখনই তীরের মত উড়ে এসেছে কঙ্গনার কটুক্তি। তিনি ( Kangana Ranaut ) সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছেন, “আমি মনে করি আসন্ন সিনেমাকে ঘিরে এই উত্তেজনা আমির খান নিজেই তৈরি করেছেন। আসলে নেতিবাচতা সিনেমাকে বক্স অফিসে বেশি চালায়। আর এর মাস্টারমাইন্ড আমির খান নিজেই। একটি কমেডি সিক্যুয়াল বাদে এই বছর বলিউডের কোন ছবি বক্স অফিসে চলেনি। ভারতীয় সংস্কৃতি বা স্থানীয় স্বাদের দক্ষিণের ছবিগুলো একেবারে দৌড়েছে। সেখান থেকেই বলা যায় হলিউডের রিমেক ছবি কোনোভাবেই চলত না… তাই এই সব স্টান্ট’।

আরও পড়ুন- TRP List: সব ধারাবাহিকের টিআরপিতে ধস! পার্থর দুর্নীতির জেরে কি বিপদে কলকুশলীরাও?

amir 4

এছাড়াও কঙ্গনা রানাউত ( Kangana Ranaut ) আরও বলেছেন, ‘ছবি না চললেই এরা ভারতকে অসহিষ্ণু বলে। হিন্দি চলচ্চিত্রের দর্শকদের স্পন্দন বোঝা দরকার। এটি হিন্দু বা মুসলমান হওয়ার বিষয়ে নয়… এমনকি আমির খান হিন্দুফোবিক পিকে তৈরি করার পরে কিংবা ভারতকে অসহিষ্ণু বলার পরেও বলিউডেই তার জীবনের সবচেয়ে বড় হিট দিয়েছেন। দয়া করে ধর্ম বা মতাদর্শ নিয়ে সিনেমাকে বিক্রি করা বন্ধ করুন’। সব মিলিয়ে তিনি ( Kangana Ranaut ) বলেছেন, আসলে খারাপ অভিনয় এবং বাজে বিষয়বস্তুর জন্যেই বলিউড সিনেমা চলে না। 

amir

প্রসঙ্গত উল্লেখ্য কিছু বছর আগে একটি সংবাদ মাধ্যমের ইন্টার্ভিউতে আমির খান ( Aamir Khan ) বলেছিলেন যে তাঁর এখন ভারতে থাকতে ভয় লাগে। সে তাঁর স্ত্রী-সন্তানদের নিয়ে বাইরে দেশে চলে যেতে চান। তারপরই শুরু হয় বিবাদ। অবশ্য ‘লাল সিং চাড্ডা’ (  Laal Singh Chaddha ) বয়কটের ডাক উঠতেই তিনি ( Aamir Khan ) জানিয়েছেন, ‘আমি ওই বক্তব্যের জন্যে বারংবার ক্ষমাপ্রার্থী। কিন্তু যারা আমায় দেশবিরোধি মনে করেন বা মনে করেন আমি ভারতকে পছন্দ করি না, সেটি একেবারেই সত্য নয়। আমি আমার দেশকে আপনার-আপনাদের মতই ভালবাসি’। এর সাথেই তিনি সমগ্র ভারতবাসীকে হলিউডের অস্কার নমিনেটেড ‘ফরেস্ট গাম্প’ সিনেমার বলিউড রিমেক ‘লাল সিং চাড্ডা’  (  Laal Singh Chaddha )  সিনেমাটি দেখার আর্জিও জানিয়েছেন।

আরও পড়ুন- Tabu : আমার সিনেমা দেখে বলিউডের বিগ ব্যানাররা প্রশংসা করেন কিন্তু কাজ দেন না! বিস্ফোরক তাব্বু

google-news-icon

লেটেস্ট খবর