fbpx

Kanishka Soni: শিকার প্রযোজকের লালসার! কোনও পুরুষ নয়, নিজেকে বিয়ে করার পিছনে এটাই কি কারণ কনিস্ক সোনির?

মারধর করেছেন অভিনেতা, পেয়েছেন প্রযোজকের কুপ্রস্তাব! এবার কাস্টিং কাউচ নিয়ে বিষ্ফোরক কনিষ্ক সোনি

মন্টি শীল, কলকাতা: ইদানিং রূপোলি পর্দার তারকারা তাঁদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করেও সোশ্যাল মিডিয়াতে ভীষন ভাবে আলোচনার বিষয় হয়ে উঠেছেন। যার মধ্যে অন্যতম হল জনপ্রিয় টেলি অভিনেত্রী কনিষ্ক সোনি ( Kanishka Soni )। সূত্র অনুযায়ী, ‘দিয়া অর বাতি হাম’ এবং ‘পবিত্র রিশতা’ খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি করে জানিয়েছেন, ‘তিনি নিজেই নিজেকে ভালবেসে বিয়ে করেছেন।’ যার পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়াতে তুমুল শোরগোল পড়ে যায়। এমনকী তাঁর অনুরাগীদের কাছ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য।

কিন্তু এই আলোচনা শেষ হতে না হতেই ফের আরও এক নতুন আলোচনার সূত্রপাত ঘটালেন অভিনেত্রী কনিষ্ক সোনি ( Kanishka Soni )। অভিনেত্রীর করা মন্তব্য অনুযায়ী, কেরিয়ারের শুরু দিকে তিনি কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন। তাঁর মতে, ‘একজন নামকরা প্রযোজক তাঁর সুবিধা নিতে চেয়েছিলেন।’ অভিনেত্রী এক সাক্ষাৎকারে দাবি করেন, ‘তিনি অভিনয় কেরিয়ার গড়ে তোলার জন্য মুম্বাইতে আসার পর একাধিক ছেলের কাছ থেকে প্রস্তাব পান। শুধু তাই নয়, সে সময় তিনি প্রায় ১৩০০ টিরও বেশি প্রস্তাব প্রত্যাখ্যান করেন।’ তবে এতো গেল অতি সাধারণ কিছু প্রস্তাব।

25c61

এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘একদা বলিউডের এক জনপ্রিয় অভিনেতা তাঁকে এই ধরনের প্রস্তাব দেন। বেশ কিছু দিন যাওয়ার পর তাঁর আসল পরিচয় সামনে আসে।’ অভিনেত্রীর মন্তব্য অনুযায়ী, ‘সেই বলি অভিনেতা ভীষণ হিংস্র স্বভাব সিদ্ধ ছিলেন। সে কিছুক্ষণ অন্তর অন্তর ক্ষুদ্ধ হয়ে যেতেন এবং রেগে গেলে তিনি কোনও একটি জিনিস ভেঙে তাঁর রাগ নিবারণ করতেন। এমনকী ওই বলি অভিনেতা একদিন রাগের বশে তাঁকে মারধর পর্যন্ত করেন।’ যদিও অভিনেত্রী এমন মন্তব্য করার পরেও সেই অত্যাচারিত বলিউডে অভিনেতার নাম মুখে আনতে চাননি। তবে এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী কনিষ্ক সোনি আরও একটি ঘটনা সকলে সামনে প্রকাশ করেন। যা শোনার পর রীতিমত শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র।

25c62

তাঁর করা মন্তব্য অনুযায়ী, ‘একদা এক রিয়ালিটি শো করা কালীন বলিউডের এক প্রথম শ্রেণীর প্রযোজক তাঁকে তাঁর বাড়িতে আমন্ত্রণ জানান। সেই মতো প্রযোজকের বাড়ি গিয়ে তিনি তাঁর আসল অভিসন্ধি বুঝতে পারেন।’ অভিনেত্রী বলেন, ‘সেদিন প্রযোজকের বাড়ি যাওয়ার পর তিনি তাঁকে উদ্দেশ্য কিছু কূপ্রস্তাব দেন। যা তিনি নাকচ করে দিয়ে সেখান থেকে বেরিয়ে আসেন।’ যার ফলস্বরূপ তাঁকে ওই টেলিভিশন শো থেকে বহিষ্কার করা হয়। অভিনেত্রী জানিয়েছেন, ‘তিনি অভিনেতা অক্ষয় কুমার অভিনীত সিনেমা হাউসফুল-এ আইটেম গার্ল হিসেবে সুযোগ পান। কিন্তু তিনি তা ফিরিয়ে দেন।’ বল রাখা ভাল, এর আগে বলিউডের একাধিক তারকারা কাস্টিং কাউচের প্রসঙ্গ নিয়ে প্রকাশ্যে বিষ্ফোরক মন্তব্য করেছেন। কিন্তু অভিনেত্রী কনিষ্ক সোনির মন্তব্য সামনে আসার পর বলিউড যে ফের একবার অস্বস্তিতে পড়তে চলেছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর